ঈশ্বরদীতে দুস্থদের ঈদ উপহার শাড়ী-লুঙ্গি ও অটোরিকশা দিলেন কনক শরীফ

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার দুস্থ্য অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী-লুঙ্গী বিতরণ করেছেন প্রয়াত ভূমিমন্ত্রীর ছেলে ও জেলা আওয়ামীলীগের সদস্য সাকিবুর রহমান শরীফ কনক।

এছাড়া কর্মহীন মানুষকে কর্মসংস্থানের ব্যবস্থা করতে তিনটি অটোরিকশা দিয়েছেন তিনি। বুধবার (২০ এপ্রিল) বিকেলে ঈশ্বরদী পৌর শহরের আলোবাগ মহল্লায় নিজ বাড়ি প্রাঙ্গনে এসব ঈদ উপহার বিতরণ করেন কনক শরীফ।

রমজানের শুরু থেকে এ পর্যন্ত অন্তত সাত হাজার মানুষকে শাড়ী লঙ্গী বিতরণ করেছেন তিনি। এছাড়া কর্মসংস্থানের জন্য তিনজন অসহায় মানুষকে তিনটি ব্যাটারীচালিত অটোরিকশা দিয়েছেন। পাশাপাশি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদানও দিয়েছেন সাকিবুর রহমান শরীফ কনক।

ঈদ উপহার বিতরণের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে কনক শরীফ বলেন, তার বাবা উত্তরবঙ্গের সিংহ পুরুষ, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু প্রতি ঈদের আগে এভাবেই মানুষদের ঈদ উপহার হিসেবে শাড়ী লুঙ্গী বিতরণ করতেন। শীতে কম্বল দিতেন। মানুষের পাশে থেকেছেন আজীবন। সেসময় বাবার সাথে আমিও ছিলাম। তাকে দেখে মানুষের জন্য কাজ করেছি। তার দেখানো পথে বিভিন্ন গরীব মানুষকে শেখ হাসিনার পক্ষ থেকে কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। বাবা করে গেছেন, আমিও করছি। করোনাকালে মানুষের পাশে থেকেছি। অতীতে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও যতদিন প্রাণ আছে ততদিন শেখ হাসিনার পক্ষ থেকে মানুষের পাশে থাকবো।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.