পাবনায় অনন্য সমাজ কল্যান সংস্থায় নব-নির্বাচিত রাষ্ট্রপতির জন্য দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ

0

পাবনা প্রতিনিধি: পাবনার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন চুপ্পুকে ২২ তম রাষ্ট্রপতি হিসাবে শপথ গ্রহণ করায় অনন্য সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে সর্বস্তরের মানুষের মাঝে মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রাষ্ট্রপতি হিসাবে শপথ গ্রহণ করার পরপরই অনন্য সেন্টারে অনন্য’র নির্বাহী পরিচালক বরনা খাতুনের সভাপতিত্বে রাষ্ট্রপতির দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মো: ইসমাইল হোসেন। দোয়া মাহফিল শেষে সকলে মিষ্টি মুখ করে সর্বস্তরের মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। দোয়া শেষে অনন্যর নির্বাহী পরিচালক বরনা খাতুন বলেন, আজকের দিন পাবনা বাসীর জন্য অত্যন্ত আনন্দের।

এই প্রথম পাবনা থেকে রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছে । নবনির্বাচিত রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আমাদের অত্যন্ত কাছের মানুষ এবং অভিভাবক তুল্য । তিনি যেভাবে ছাত্র জীবন থেকে কর্মজীবনে সফল হয়েছেন, আমার বিশ্বাস তিনি মহামান্য রাষ্ট্রপতির দায়িত্বও সফলতার সাথে পালন করবেন এবং পাবনার উন্নয়নে কাজ করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অনন্য সমাজ কল্যাণ সংস্থার সহকারী পরিচালক সেলিম আহমেদ, পাবনা জেলা ক্ষুদ্র এনজিও জোটের আহ্বায়ক মো : আবু হানিফ, সদস্য সচিব মোছা: নাছরিন পারভীন, সদস্য লুৎফুর রহমান রতন, সদস্য মোছা: আলেয়া খাতুন, সদস্য তানজিল আরা নাছরিন এবং অনন্য সমাজ কল্যাণ সংস্থার প্রধান কার্যালয় ও বিভিন্ন শাখা অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.