চাটমোহরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ, নবায়ন ও বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার, পাবনা : স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে পাবনার চাটমোহরে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ, নবায়ন ও বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কুয়াবাসি দাখিল মাদ্রাসা মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

সভা উদ্বোধন করেন এবং উদ্বোধকের বক্তব্য দেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মনিরুল ইসলাম মনির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব এলাহী বিশু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল আহমেদ ডন, সায়হাম খান, ফৈলজানা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহেদুজ্জামান শাহেদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ফৈলজানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল আলিম, সাবেক সাধারণ সম্পাদক রাজিব কুমার বিশ্বাস রাজু প্রমুখ।

ফৈলজানা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ১ম যুগ্ম আহবায়ক শামনুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও ২য় যুগ্ম আহবায়ক ঈসমাইল হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন।

বক্তারা বলেন, দলকে তৃনমুল থেকে সংগঠিত করতে এই সভা ভূমিকা রাখবে। সাংগঠনিকভাবে স্বচ্ছতার সাথে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি করা হবে।  শেখ হাসিনার মিশন ভিশন বাস্তবায়নে চাটমোহর স্বেচ্ছাসেবক লীগ মাঠে থেকে কাজ করবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণেন মাঝে তুলে ধরতে হবে। তাহলে জনগণই শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করবেন। বাংলাদেশ এগিয়ে যাবে শেখ হাসিনার হাত ধরে।

বক্তারা আরো বলেন, আজ একটা দল বা গোষ্ঠি নির্বাচন করতে চায় না। তারা মা ও ছেলে এতিমের টাকা আত্মসাৎ করেছে। বিএনপি জামাত বিদেশীদের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করে সেন্ট মার্টিন দ্বীপ বিক্রি করে ক্ষমতায় আসতে চায়। কিন্তু শেখ হাসিনা বেঁচে থাকতে তা হতে দেবেন না। তার নেতৃত্বে মুজিব সেনারা বুকের রক্ত দিয়ে হলেও সেই ষড়যন্ত্র প্রতিহত করবে। সংবিধান অনুযায়ী এই সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি জামায়াতের সকল অপচেস্টা ঐক্যবদ্ধব্বে রুখে দেয়া হবে।
পরে সদস্য সংগ্রহ ও নবায়ন ফরম বিতরণের উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.