যথাযোগ্য মর্যাদায় পাবনায় জাতীয় শোক দিবস পালন

0

পাবনা প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদায় পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। দিবসটির প্রথম প্রহর রাত ১২টা ০১ মিনিটে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

পাবনা সদর আসনের সসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ ও জেলা ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন, পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ পাবনা জেলা শাখার সভাপতি কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শোক সভায় মিলিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.