জামায়াত-বিএনপির অবৈধ অবরোধের প্রতিবাদে ছলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

0

বিডি২৪ভিউজ ডেস্ক : আগামীকাল সারাদেশে জামায়াত-বিএনপির সন্ত্রাস ও অবরোধের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে ছলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার (৩০- অক্টোবর) সন্ধ্যা ৬:৩০ টার সময়
উপজেলার ছলিমপুর ইউনিয়নের জয়নগর শিমুলতলা মোড়ে পাবনা ৪ ( ঈশ্বরদী- আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির নির্দেশে ছলিমপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে অবৈধ হরতাল ও অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

ছলিমপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম বিশ্বাসের সভাপতিত্বে ও সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও পথসভায় বক্তব্য রাখেন সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক এম এ কাদের ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিএস মাসুদ রানা।

বিক্ষোভ মিছিলটি শিমুলতলা মোড়ের আই কে রোড় হয়ে এলাকার জয়নগর হাফেজিয়া মাদ্রাসা প্রদক্ষিণ করে যথাস্থানে এসে মিলিত হয়। সেখানে ছলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নায়েক এম এ কাদের তার বক্তব্যে
বলেন, এ সময় ঢেমনা জাইরীদের দূর করার জন্য বাড়িতে বাড়িতে মহল্লায় মহল্লায় যা কিছু আছে তাই নিয়ে রেডি থাকবেন । ওরা ভুয়া সংগঠনের লোক, তারেক রহমান একজন ঢ্যামনা, তাদের এইরকম পায়তারা করতে দিবনা , আমাদের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির নির্দেশনায় আমরা মাঠে আছি মিছিল করেছি । সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে সলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগকে ধন্যবাদ জানানও তিনি।

এ সময় ঈশ্বরদী উপজেলার স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা বলেন,দেশ থেকে পলাতক কুলাঙ্গার ও খুনি তারেক জিয়ার নির্দেশে বিএনপি-জামায়াত আবার মাঠে নেমেছে। তারা ২০১৩-১৪ সালের মতো দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাই। এ জন্য তারা পুলিশের ওপর হামলা করেছে, এটা কোনোভাবে মেনে নেওয়া যায় না। যারা জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে। পেট্রোল বোমা ও আগুন দিয়ে চলন্ত গাড়ি, বাস, ট্রেন, লঞ্চ, মাইক্রো জালিয়ে দেয়। তাদের ভয়ংকর রূপ আমরা আর দেখতে চাই না। আমরা আমাদের দলীয় প্রধান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ পেলে এর দাঁত ভাঙ্গা জবাব দিতে পারি। কিন্তু আমাদের প্রিয় নেত্রী সে নির্দেশ না দিয়ে বরং সবাইকে শান্ত ও সতর্ক থাকার আহবান জানিয়েছেন। একইসঙ্গে বিএনপি-জামায়াত যেনো দেশের ক্ষতি করতে না পারে সে জন্য সবাইকে সোচ্চার হওয়ার নির্দেশ দিয়েছেন।

তিনি আরো বলেন, আমরা ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ স্থানীয় জামায়াত-বিএনপি নেতাদের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, আপনারা অহেতুক কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হবেন না। আর যদি হন, তাহলে পুলিশের প্রয়োজন হবে না। আপনাদের সন্ত্রাস নৈরাজ্য মোকাবেলা করার জন্য আমরা নিজেরাই যথেষ্ট।

উক্ত মিছিল ও পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি পুত্র বিশ্বাস ফাউন্ডেশন এর চেয়ারম্যান, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক সজীব মালিথা,ছলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম বিশ্বাস,১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অলোক বিশ্বাস, সাধারণ সম্পাদক হামিদুল বিশ্বাস, ১ নং ওয়ার্ডের মেম্বার মিনারুল বিশ্বাস,ছলিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক রঞ্জু খান,যুবলীগ নেতা কামাল বিশ্বাস ,যুবলীগ নেতা সোহেল বিশ্বাস, সাবেক ছাত্রলীগ নেতা সাব্বির, ছাত্রলীগ নেতা সাকিব সহ আওয়ামী লীগের সব সহযোগী সংগঠনের নেতারা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.