মহান বিজয় দিবসে নুরুজ্জামান বিশ্বাসের পক্ষ থেকে বিজয় স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ

0

নিজস্ব প্রতিনিধি ; মহান বিজয় দিবসে নুরুজ্জামান বিশ্বাসের পক্ষ থেকে বিজয় স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ

আজ মহান বিজয় দিবস। মহান বিজয় দিবস বাঙালি জাতির উৎসবের দিন, আনন্দের দিন। বাঙালি জাতির হাজার বছরের বীরত্বের এক অবিস্মরণীয় দিবস। জাতীয় দিবসটি উপলক্ষে ঈশ্বরদীতে গভীর শ্রদ্ধা, ভালোবাসা ও উৎসবমূখর পরিবেশে মহান বিজয় দিবস পালন করা হয়।

শনিবার (১৬-ডিসেম্বের ) সকালে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয় দিবসের শুভ সূচনা করা হয়।

ঈশ্বরদী শহরের আলহাজ্ব মোড় বিজয় স্মৃতি স্তম্ভে সর্বপ্রথম পুষ্পস্তবক অর্পন করেন বিদ্যুৎ ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, পাবনা-৪ ( ঈশ্বরদী -আটঘরিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য, অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এ সময়ে উপস্থিত ছিলেন,পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা -৪ আসনের নৌকা মার্কার প্রার্থী গালিবুর রহমান শরীফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস,উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ,ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাতীয় শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা রশিদুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু ,জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মেহজাবিন শিরিন প্রিয়া, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.