ঈশ্বরদী ফতেমোহাম্মদপুরে শীর্ষ মাদক কারবারি জসিম

0

ফারাবি বিন সাকিব : ঈশ্বরদী ফতেমোহাম্মদপুর যেনো মাদকের অভয়ারণ্যে পরিনত হয়েছে।মাদকের ভয়াবহতা ছড়িয়ে পরেছে তরুন,যুবক মধ্য বয়সী থেকে প্রায় সব শ্রেনীর মানুষের মধ্যে।হাতের নাগালে ও সহজলভ্য হওয়ায় এই এলাকাজুরে মাদক ভয়াবহ বিস্তার লাভ করেছে। আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক অভিযানে মাদক কারবারি আটক হলেও আইনের ফাঁক ফোকর দিয়ে মুক্তি পেয়ে যান তারা।

এলাকাবাসি জানান,পুলিশের একাধিক তালিকাভুক্ত মাদকের আসামী দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর ধরা ছোয়ার বাইরে।এ সকল মাদক কারবারি প্রশাসন কে ম্যানেজ করে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, ফতেমোহাম্মদপুর বেলতলা গোরস্থান পাড়া এলাকার নুরু শেখের ছেলে জসিম শেখ, ফতেমোহাম্মদপুরের ভদলার ছেলে ডাক্তার জুয়েল, সোহেলের ছেলে সুমন, নুরুর ছেলে উজ্জ্বল সহ একাধিক মাদক কারবারি দীর্ঘদিন এ ব্যবসা চালিয়ে আসছেন। এরা অনেকেই পুলিশের তালিকাভুক্ত মাদকের আসামী।এলাকা বাসি আর ও জানায়,জসিম এই এলাকার এখন বড় ব্যবসায়ী।

ইয়াবা,ফেন্ডিসিল সহ সব ধরনের ব্যবসা সে চালিয়ে যাচ্ছে।আইনশৃঙ্খলা বাহিনীর কিছু অসাধু কর্মকর্তা কে ম্যানেজ করে এই ব্যবসা হরদমে করে যাচ্ছেন।শীর্ষ এই মাদক কারবারি এলাকায় বিশাল মাদক সিন্ডিকেট গড়ে তুলেছেন বলে জানা যায়।তার বিরুদ্ধে নারী শিশু ধর্ষন,মারামারি, চুরি ও ছিনতাই সহ ৬ টি মামলা রয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান,আমি এই উপজেলায় নতুন এসেছি, মাদক এলাকা গুলোতে মাদক রাখবোনা আমি।মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স থাকবে। মাদক অপরাধী যেই হোক না কেনো তাকে আইনের আওতায় আনা হবে।

এদিকে মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজ কে রক্ষা করতে কঠোর প্রতিকার চেয়েছে ঈশ্বরদী সচেতন মহল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.