গৌরীপুর নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে ৪ চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

0

মো. হুমায়ুন কবির, গৌরীপুর : নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে ৪ চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের গৌরীপুরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চার চেয়ারম্যান প্রার্থীকে ২৩ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।এছাড়া এ সময় মাইক, অটোরিকশা ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এ জরিমানা আদায় করেন বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন তিনি।

জানা যায়,অচিন্তপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল্লাহকে ৪ হাজার, রামগোপালপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল আমিন জনিকে ৫ হাজার ডৌহাখলা ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী শহিদুল হক সরকারকে ৬ হাজার ও একই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাইয়ুমকে ৮ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়াও সহনাটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন কাদের রোবেল, জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান জামাল, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দুলাল আহমেদ, অচিন্তপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জায়েদুল ইসলামের প্রচার গাড়িতে অতিরিক্ত মাইক ব্যবহারের অপরাধে তাদের মাইক, অটোরিকশা ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।জরিমানা ও জব্দের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ বলেন-নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের কোন সুযোগ নেই, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.