মৎস্যজীবী ও মৎস্যচাষীদের মাঝে বিকল্প কর্ম সংস্থানের লক্ষে বিভিন্ন উপকরণ বিতরণ

0

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার মৎস্যজীবী ও প্রদর্শিত মৎস্যচাষীদের মাঝে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্প রাজশাহীর আওতায় বিকল্প কর্ম সংস্থানে লক্ষে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার (৩০মে) সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে উপকরণ হিসেবে ভ্যান, কাপড়সহ সেলাই মেশিন, মৎস্যচাষীর মাঝে মাছের খাদ্য, চুন সহ অন্যান্য উপকরণ বিতরণ করা হয়। এইসব উপকরণ বিতরণ করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

ঈশ্বরদী উপজেলা প্রশাসন ও রাজশাহী মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় ৪০ জন মৎস্যজীবীদের মাঝে ২৩টি সেলাই মেশিন, ১৭টি ভ্যান ৫ জন প্রদর্শিত মৎস্যচাষীর মাঝে মাছের খাদ্য, চুন সহ অন্যান্য উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।

উপকরণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক সেলিম আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সাকিলা জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আকতার সহ মৎস্যজীবী সংগঠনের নেতৃবৃন্দ, সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাগণ এবং মৎস্য চাষী ও মৎস্যজীবী ও তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি নুরুজ্জামান বিশ্বাস বলেন জেলে সম্প্রদায়কে বিকল্প কর্ম সংস্থানে লক্ষে এইসব উপকরণ বিতরণ করা হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.