মদনে পিতার সুদের টাকাকে কেন্দ্র করে স্কুল পড়ুয়া ছাত্রকে মারধোর ও প্রাণ নাশের হুমকি

0

মোশাররফ হোসেন, মদন, নেত্রকোণা : নেত্রকোণা জেলা মদন পৌরসভায় গত শনিবার দুপুরে মদন টু আটপাড়া সড়কে বাড়িভাদেরা গ্রামের সুদ ব্যবসায়ী বাদশা মিয়া (৫০) ও তার বড় ভাই পুতুল মিয়া সুদের টাকার জন্য নিজ বাড়ির সামনের রাস্তায় আটপাড়া উপজেলার শুখারী ইউনিয়নের দেওশ্রী গ্রামের আরিফুল ইসলামের ছেলে জাহাক্সগীরপুর সরকারি টি.আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র বেলায়েত ইসলাম মাহীকে (১৫) আটক করে মার-পিঠ ও প্রাণ নাশের হুমকি দেয়।

পরিবার সূত্রে জানা যায়, মদন পৌরসভার বাড়িভাদেরা গ্রামের বাদশা মিয়ার (৫০) নিকট হতে পার্শ্ববর্তী উপজেলা আটপাড়ার দেওশ্রী গ্রামের আরিফুল ইসলাম (৪৫) মাসিক সুদে টাকা নিয়েছিল। সময়মত টাকা পরিশোধ না করায় দুই জনের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল, এরই জের ধরে ২৯শে মে এ ঘটনা ঘটে। এসময় গ্রামের লোকজন এগিয়ে এসে ছেলেটিকে উদ্ধার করে অটোরিক্সা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। মাহী গুরুতর আহত থাকায় তার মা মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম এ প্রতিনিধিকে জানান, এ ঘটনার ছেলের মা বাদী হয়ে মদন থানায় একটি নিয়মিত মামলা রজু করেছেন। আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.