শারদীয় দুর্গোৎসবে আমিনপুরের ৩২ মন্দিরে নিজ উদ্যোগে আর্থিক অনুদান দিলেন এমপি ফিরোজ কবির

0

পাবনা প্রতিনিধি : সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পাবনা-২ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির নিজ উদ্যোগে ৩২ মন্দিরে নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

সোমবার সকালে পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার নগরবাড়ি শ্রীশ্রী রাধাকৃষ্ণ মন্দির প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। বক্তৃতাকালে তিনি বলেন, ধর্মীয় অনুশাসন যথাযথভাবে পালন করলে কখনো ধর্মীয় উৎসবে বিশৃঙ্খলা হবে না। উৎসব, আনন্দ করবেন তবে শান্তিপূর্ণভাবে। তিনি মন্দির কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, যে কেন নাশকতা প্রতিহত করতে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। তারপরও উৎসবের কয়েকটা দিন আপনারা মন্দিরের গুরুত্বপূর্ণ স্থান সমুহে সিসি ক্যামেরা স্থাপন করবেন। তাহলে বিশৃঙ্খলা বা যে কোন নাশকতা প্রতিহত বা অপরাধী সনাক্তে সহজ হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বেড়া উপজেলা চেয়ারম্যান রেজাউল হক বাবু, ভাইস চেয়ারম্যান মেজবাহ আহমেদ, আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী, পুরানভারেঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এএম রফিকউল্লাহ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল চন্দ্র সাহা ও উপজেলা মহিলালীগের সভানেত্রী সুষমা রানী।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আমজাদ হোসেন, আওয়ামীলীগ নেতা শাহজাহান আলী সাজু,তাজ উদ্দিন ও আয়নাল হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা এজাজ আহমেদ সোহাগ প্রমুখ।

অনুষ্ঠানে নির্বাচনী এলাকার আমিনপুর থানার ৩২ টি মন্দিরে নিজ উদ্যোগে ১০ হাজার টাকা করে মোট ৩ লক্ষ ২০ হাজার টাকা প্রদান করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.