নগরকান্দায় দলীয় প্রতীক ছাড়াই নির্বাচন করবে আরিফুর রহমান পথিক

0

আবু নাছির, ফরিদপুর প্রতিনিধি : ১১ অক্টোবর সোমবার বিকালে ফরিদপুর জেলার দহিসারা মাদরাসা মাঠে চরযশোরদী ইউনিয়নে চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার দলীয় প্রতীক নৌকা না পেলেও জনগণের ভালোবাসায় সতন্ত্র প্রার্থী হিসাবে ইউপি নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে ইউনিয়নবাসীকে জানান।

গত নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সুনামের সাথে তার দায়িত্ব পালন করেন।যে কারনে দলীয় প্রতীক নৌকা না পেলেও ইউনিয়নবাসীর ভালোবাসায় বাধ্য হয়ে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করবে বলে উপস্থিত জনতার সামনে মতপ্রকাশ করেন। ইউনিয়ন থেকে আগত গ্রামবাসীরা সবাই আরিফুর রহমান পথিক তালুকদারের কার্যক্রম, ইউনিয়নের উন্নয়নে সন্তস্ঠ হয়ে দলমত নির্বিশেষে সকলে ভোট দিয়ে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। চরযশোরদী ইউনিয়নের উন্নয়নের কারিগর এই আরিফুর রহমান পথিক তালুকদার।

জনগণ দলীয় প্রতীক চায়না চায় পথিক তালুকদারকে। ইউনিয়নবাসীর মুখে একটাই কথা চেয়ারম্যান হিসাবে আবারও দেখতে চায় আরিফুর রহমান পথিক তালুকদারকে।চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার বলেন জনগণের ভালোবাসায় আজআমি সিক্ত ইউনিয়নবাসী আমাকে এতো ভালোবাসে তা আজ নির্বাচনী সভায় প্রমান হলো।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.