বুদ্ধিজীবীদের চেতনায় সকলকে দেশের উন্নয়নে কাজ করতে হবে -এমপি প্রিন্স

0

পাবনা প্রতিনিধি : জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, শহীদ বুদ্ধিজীবীদের চেতনায় আমাদের দেশের উন্নয়নে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের শেষ প্রান্তে এসে পাকিস্তানিরা বুঝতে পেরেছিল যে বাংলাদেশ স্বাধীন হয়ে যাচ্ছে এই কারণেই দেশের উন্নতি না হয় এজন্য তারা দেশের বুদ্ধিজীবীদের হত্যা করেছিল।

মঙ্গলবার বিকেলে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবমহিলা লীগ আয়োজিত শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের এগিয়ে যাচ্ছে ঠিক তখনই বিএনপি-জামাত সহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে যুব মহিলা লীগ সহ সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে।

অনুষ্ঠানে জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খান শেফালী র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারী বাকি, শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, ত্রার্ন ও সমাজ কল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিকুল আলম তৌফিক,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হীরক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, দপ্তর সম্পাদক শরিফুল হক পলাশ, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সানজিদা পারভীন, পৌর যুব মহিলা লীগের সভাপতি সাদিয়া আফরিন কথা প্রমুখ। পরে সকল শহীদ বুদ্ধিজীবীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা সাখাওয়াত হোসেন সাকুর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.