সিরাজগঞ্জের শাহজাদপুরে ৩৯৫ পিচ ইয়াবাসহ আটক ২ জনকে করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে ৩৯৫ পিচ ইয়াবাসহ আটক ২ জনকে করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১৫/১২/২০২১ তারিখ বিকাল ৩.০০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন বিসিক বাসস্ট্যান্ডস্থ মনি কমপ্লেক্স মার্কেটের সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৯৫(তিনশত পঁচানব্বই) পিচ ইয়াবাসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল এবং নগদ ১৭১০/-(এক হাজার সাতশত দশ) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ ফারুক(৪২) পিতা- মৃত আবুল হোসেন সাং- পোতাজিয়া বাজার পাড়া, ডাকঘর-পোতাজিয়া, ২। মোঃ বাবু মিয়া(৩৯) পিতা- মোঃ ময়েন মোল্লা, সাং- বাদলবাড়ি উভয় থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.