বাংলাদেশে প্রতিটা ঘরে ঘরে ই-কমার্স সেবা পৌছে দিতে চায় দেশী বাজার

0

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে প্রতিটা ঘরে ঘরে ই-কমার্স সেবা পৌছে দিতে চায় দেশী বাজার। ই-কমার্স অনলাইনের বাজারে পরিচিত একটি নাম। অনলাইনের প্রচার ও প্রসার যতই বাড়ছে ততই বাড়ছে ই-কমার্সের চাহিদা । আজ তেমনি একটি ই-কমার্স প্ল্যাটফর্মের কথা জানাব।

দেশী বাজার ভিন্নধর্মী নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান। যেটি খুব স্বল্প সময়ে যাত্রা করে পরিচিতি ও মানুষের মনে জায়গা করে নিবে। দেশী বাজার পরিচয় প্রতিষ্ঠা করে তাদের কাজের মাধ্যমে, অর্জন করবে আস্থা।
বাংলাদেশের ই-কমার্স প্ল্যাটফর্মে যাত্রা শুরু করে দ্রুত ডেলিভারি সহ অনেক কার্যক্রমে দেশী বাজার তাদের সফলতা অর্জন করবে। এক সাক্ষাৎকারে দেশী বাজারের সিইও মো: মিরোজ হোসেন বলেন, তারা বাংলাদেশের ই-কমার্সকে বিশ্বের দরবারে তুলে ধরতে চায়। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে সবাইকে প্রোডাক্ট ডেলিভারি দেয়াই হচ্ছে দেশী বাজারের মূখ্য উদ্দেশ্য।
এই উদ্দেশ্যকে সামনে রেখে দেশী বাজার আগামীতে আরও বহুদূর এগিয়ে যেতে চায়। সে প্রসঙ্গে জানতে চাইলে সিইও আরও বলেন, খুব শীঘ্রই তাদের আরও কিছু সার্ভিস চালু হতে যাচ্ছে। যার মধ্যে থাকবে দেশী প্রাইম, দেশী ফুড ও দেশী রাইড এবং দেশী এক্সপ্রেস শেয়ারের মত ফিচার। যা সর্ব সাধারণের ব্যাবহারের উপযোগী করে গড়ে তোলা হবে।
দেশী বাজারে মিলবে বেশ কিছু অফার। ৩০%–৬০% পর্যন্ত ডিসকাউন্টে কেনা যাবে অনেক পণ্য । মানসম্মত সার্ভিস নিয়ে গ্রাহকদের ঝামেলার শেষ নেই। তাই উন্নত সেবা ও ভালো পণ্য সঠিক সময়ে গ্রাহকের কাছে পৌছে দেয়াই দেশী বাজারের লক্ষ্য। গাড়ী, মোটর বাইক, টিভি, ফ্রিজ, এসি, স্মার্ট ফোন সহ মিলবে অনেক ক্যাটাগরির পণ্য। পেমেন্ট করার জন্য রয়েছে সব ব্যবস্থা। বিকাশ, রকেট, নগদ, ব্যাংক, সুবিধা।
এখন দেখা যাক দেশীও  ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে দেশী বাজার মানুষের কতটুকু আস্থা অর্জন করে সাফল্যের  দিকে এগিয়ে যেতে পারে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.