বান্দরবানে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

0

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

৪ অক্টোবর সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজনে বান্দরবান স্টেডিয়ামে বান্দরবান জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিচালক বাবুল সরকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজী।

অনুষ্ঠান শুরুতে প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা আকাশে বেলুন ও ফানুস উড়িয়ে প্রীতি ফুটবল ম্যাচ শুভ উদ্বোধন করেন। এইসময় প্রীতি ম্যাচে ফুটবলবল খেলায় মেঘলা দল ও নীলগিরি দল মুখোমুখি হলে ৩ সেট জয়ী হয়ে চ্যাম্পিয়ন ট্রফি তুলে নেন নীলগিরি দল। ফুটবল খেলায় নীলগিরি বিজয়ী দলকে স্বাগতম জানান জেলা প্রশাসক।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, দেশের উন্নয়নের অন্যতম অন্তরায় এই মাদকদ্রব্য। তাই দেশ ও জাতির কল্যাণের জন্য সর্বপ্রথম যুবসমাজকে মাদকের ভয়ংকর ছোবল থেকে বাঁচাতে হবে। কেননা মাদক কারণে অনেক যুবসমাজ খারাপ পথে চলে যাচ্ছে।

তিনি আরো বলেন,জেলা হতে জাতীয় পর্যায়ে বিভিন্ন খেলায় অংশগ্রহন করে পুরস্কার এনে বান্দরবান গৌরব সুনাম অর্জন করেছে। গেল কতদিন আগে ৯ম বাংলাদেশ বঙ্গবন্ধু কেরাতে গেমসে খেলা অংশগ্রহন করে প্রথম ও দ্বিতীয় অর্জন করেছে আনসার ও সেনাবাহিনী। তাই আমরা চাই খেলার দিক দিয়ে মেধা ও প্রতিভাগুলো উঠে আসুক। তাই মাসে দুই হতে তিনটি খেলা আয়োজন করা হবে বলে মতামত প্রকাশ করেন।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর কুদ্দুছ ফরাজী, সিভিল সার্জন ডাঃ অংশৈ প্রু, বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে অতিরিক্ত পরিচালক মো, মুজিবুর রহমান পাটোয়ারী, প্রেসক্লাবে সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক মিনার সহ সরকারি কর্মকর্তাগন ও গনমাধ্যমকর্মী ব্যক্তিবর্গ প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রীতি ম্যাচে ভলিবল ও ফুটবল খেলা অংশগ্রহনকারী সহ অনুষ্ঠান পরিচালনাকারীদের মাঝে পুরস্কার তুলে দেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.