চাটমোহরে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

0

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহরে শুরু হয়েছে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। শুক্রবার (১২ মে) সকাল সাড়ে দশটায় চাটমোহর পৌর সদরের বালুচর খেলার মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। পরে তিনি অতিথিদের নিয়ে টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটমোহর পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো ।

মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল।

আরোও বক্তব্য দেন, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, বিলচলন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চাটমোহর প্রেসক্লাবের সাবেক সভাপতি রকিবুর রহমান টুকুন প্রমূখ।

উদ্বোধনী খেলায় প্রতিদন্দিতা করে পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব ও সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান স্মৃতি ক্রিকেট একাদশ।

মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলু জানান, মিশুক ক্রীড়া চক্রের উদ্যোগে আয়োজিত ক্লেমন মিশুক টি-২০ক্রিকেট টুর্নামেন্ট আইসিসির নিয়ম অনুযায়ী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার দ্বারা পরিচালিত হচ্ছে। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ক্লেমন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দল হলো, রাজশাহীর ক্লেমন ক্রিকেট একাডেমী,পাবনার টেবুনিয়ার বাড়ইপাড়া নবদূত স্পোর্টিং ক্লাব,পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব,ঈশ্বরদী ক্রিকেটক্লাব,সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান স্মৃতি ক্রিকেট একাদশ,চুয়াডাঙ্গার সিটি বয়েজ ক্রিকেট ক্লাব,পাবনা মোহামেডান স্পোটিং ক্লাব ও স্বাগতিক মিশুক ক্রীড়া চক্র চাটমোহর।

উদ্বোধকের বক্তব্যে খালেদ মাসুদ পাইলট বলেন, চাটমোহরে না আসলে জানতে পারতাম না যে এখানে এত সুন্দর ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হতে পারে। আয়োজকদের ধন্যবাদ জানাই তৃণমুল পর্যায়ে ক্রিকেটকে এভাবে ছড়িয়ে দেবার জন্য। আগামীতে এখান থেকেই জাতীয় দলের খেলোয়াড় বেরিয়ে আসবে বলে মনে করেন তিনি।

মিশুক ত্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলু বলেন, মিশুক ক্রীড়া চক্র পাবনার এক সময়ের ঐতিহ্যবাহী ক্রিকেট দল। নতুন করে আমরা শুরু করেছি। আগামীতে স্কুল পর্যায় থেকে ক্রিকেট খেলোয়াড় খুঁজে বের করার উদ্যোগ নেবো।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.