পাবিপ্রবির ছাত্রলীগের নতুন দায়িত্বে বাবু -নুরুল্লাহ

পাবিপ্রবি প্রতিনিধি : সোমবার (৭ নভেম্বর) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্ততিতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী এক (০১) বছরের জন্য ১৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

প্রকাশিত প্রেস বিজ্ঞপ্ততিতে বিশ্ববিদ্যালয়ের সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছে ফরিদুল ইসলাম বাবু, এবং সাধারণ সম্পাদক হিসাবে মো. নুরুল্লাহকে ঘোষণা করা হয়েছে।

এছাড়াও এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে অলক সরকার, মাহমুদুল হাসান,বি.এম জুনাইদ,আবদুল্লাহ আল মামুন খান,শাহেদ হোসেন,মো. বিল্লাল হোসেন,শুভ হাসান,মো. লাওহী মাহফুজ সুমন,রেদওয়ান আহম্মেদ অভী,যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সাইদুজ্জামান সৌরভ, মো.রাফাত বিন ইসলাম শোভন,মো. ফাহাদ,মো. লিংকন হোসেন,সাংগঠনিক সম্পাদক হিসেবে হামিদুর রহমান শামীম,আশিকুজ্জামান রাব্বি,আল আমিন অন্ত,ইসান খান রয়েছে এবং কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মাহমুদ কামাল তুহিন মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৮ সালের ২৭ জানুয়ারি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি দেওয়া হয়েছিল। এরপর ২০২২ সালের ১১ এপ্রিল মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

পাবিপ্রবির ছাত্রলীগের নতুন দায়িত্বে বাবু -নুরুল্লাহ
Comments (0)
Add Comment