সাধারন শিক্ষার্থীদের মাঝে পাবিপ্রবি শাখা ছাত্রলীগের রমজানের তোহফা, প্রতিদিনের সাহরি ও ইফতার বিতরণ

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) রমজানের তোহফা বিতরণ বিতরণ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। আজ বুধবার (১৩ মার্চ) বিশ্ববিদ্যালয়ের এক হাজার শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ও সকল দপ্তরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর আজকে পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহ রমজান মাসের তোহফা বিতরন করেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ও বিশ্ববিদ্যালয়ের সকল দপ্তরে সবাই ছাত্রলীগের এ মহতি উদ্যোগকে সাদুবাদ জানায়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন বলেন আমি এ ধরনের কর্মসূচীর জন্য বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে ধন্যবাদ জানাই। বাবু/নুরুল্লাহ সাধারণ শিজ্ক্ষার্থীদের পাশে দাঁড়াবে এটা আমাদের সব সময়ের চাওয়া। আমরা আমাদের শিক্ষার্থীদের নিয়ে স্বপ্ন দেখি, এ শিক্ষার্থীদের হাত ধরেই আগামীদিনে পরিবর্তন আসবে বলে আমার বিশ্বাস।”

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু বলেন, “দেশের সাধারণ মানুষ, সাধারণ শিক্ষার্থীদের বিপদে আপদে পাশে দাঁড়ানোই ছাত্রলীগের কাজ। ছাত্রলীগ অতীতেও এদেশের কঠিন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আগামীদিনেও ছাত্রলীগ ছাত্রসমাজ এবং সাধারণ মানুষের পাশে থাকবে।”

সাধারণ সম্পাদক মো. নূরুল্লাহ বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ এদেশের সাধারণ শিক্ষার্থীদের কাছে আস্থার নাম। দেশের যেকোন সংকটকালীন সময়ে বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে। দেশের ক্লান্তিলগ্নে করোনা, বন্য সহ সকল দূর্যোগে বাংলাদেশ ছাত্রলীগ গরীব দুখী মেহনতি মানুষের পাশে ছিলো আছে, আগামীতেও থাকবে। প্রতিবারের ন্যায় এবারো আমরা যে সকল শিক্ষার্থীদের সাহরি ও ইফতার প্রয়োজন তারা আমাকে জানালে আমি তাদের সাহরি ও ইফতারের ব্যবস্থা করে দিবো ইনশাআল্লাহ।”

রমজানের তোহফা বিতরনের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাইমুর নাহিদ ইমন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইফতেখার মাহমুদ সৌরভ, সাবেক উপ-প্রচার সালমান খান, সাইফুল চৌধুরী, সাবেক সহ-সম্পাদক আরিফিন অনি, রঞ্জু, আলফাত, সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাবিপ্রবি শাখা ছাত্রলীগ
Comments (0)
Add Comment