পাবনায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বাষির্কীতে বক্তারা বাংলাদেশের স্বাধীনতা এবং বিনির্মান আওয়ামী লীগের নেতৃত্বে

রফিকুল ইসলাম সুইট : পাবনায় পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বাষির্কী। পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠা বাষির্কীতে বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতা এসেছিল আওয়ামী লীগের নেতৃত্বে এখন বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে সেটাও করছে আওয়ামী লীগ। শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা এবং হিমালয়সম সফলতা। বাংলাদেশ আওয়ামী লীগ স্বাধীনতা, উন্নয়ন, মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে। বাংলাদেশের স্বাধীনতা এবং বিনির্মান আওয়ামী লীগের নেতৃত্বে ।

দলীয় সুত্রে জানা যায়-বুধবার সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সন্ধ্যায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলার উপজেলা পর্যায়ে ও এসব কর্মসুচী পালিত হয়। পাবনা জেলা আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। এসব কর্মসুচীতে অংশ গ্রহন করেন জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা কৃষকলীগ, জেলা শ্রমিক লীগ, জেলা স্বেচ্ছা সেবক লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, জেলা যুব মহিলা লীগ, জেলা ছাত্রলীগের নেতাকমী গণ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ইদ্রিস বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক শ্রী প্রলয় চাকী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, সহ সভাপতি টেগার , অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড: তসলিম হাসান সুমন, সাধারণ সম্পাদক শ্হাজাহান মামুন, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক নিহার আফরোজ জলি, জেলা কৃষকলীগের সভাপতি শহিদুর রহমান শহিদ, সাধারণ সম্পাদক তৌফিকুল আলম, শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলী, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খন্দকার আহমদ শরীফ ডাবলু, সাধারণ সম্পাদক রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম সহ জেলা আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান গোলাম ফারুক প্রিন্স এমপি বলেন, কোভিড-১৯-এর মতো বৈশ্বিক এ মহামারি মোকাবিলায় শুধু বাংলাদেশ নয়, বিশ্বকেই হিমসিম খেতে হচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে জাঁকজমকপূর্ণভাবে উদযাপনের পরিকল্পনা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে তা ভেস্তে গেছে। তবে বাংলার মানুষ মনে প্রাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও স্বাধীনতার নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন করছে। বাংলাদেশ আওয়ামী লীগ বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে।

 

Comments (0)
Add Comment