পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ৩৭তম জরুরী সভা

0

বিডি২৪ভিউজ ডেস্ক : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ৩৭তম (জরুরী) সভার কার্যবিবরণী । পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ৩৭তম (জরুরী) সভা ২২ জানুয়ারি, ২০২২ খ্রি. তারিখ শনিবার বেলা ১০.০০ ঘটিকায় মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রোস্তম আলী এর সভাপতিত্বে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মাননীয় সভাপতি সকলকে স্বাগত জানিয়ে এবং কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে সভার কার্যক্রম শুরু করেন।

সভায় বিস্তারিত আলোচনার পর নিম্নরুপ সিদ্ধান্ত গৃহীত হয় :

আলোচ্যসূচি-০১ বিশ্ববিদ্যালয়ের চলমান ক্লাস পরীক্ষার বিষয়ে আলোচনা। সিদ্ধান্ত-০১ ক্স বিভাগ সমূহে অনলাইনে ক্লাস চলমান থাকবে।
বিভিন্ন বিভাগের চলমান পরীক্ষা সমূহ কঠোর স্বাস্থ্যবিধি মেনে শেষ করতে হবে। তবে ঘোষিত পরীক্ষা সমূহের বিষয়ে আগামী ০৬/০২/২০২২ খ্রি. তারিখের পরে নতুন সময়সূচী অনুযায়ী সংশ্লিষ্ট বিভাগসমূহ সিদ্ধান্ত গ্রহণ করবে।

হলসমূহ স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে। এক্ষেত্রে হলসমূহে আইসোলেশন কক্ষের ব্যবস্থা রাখতে হবে এবং কোনো শিক্ষার্থী আক্রান্ত হলে তৎক্ষণাৎ আইসোলেশনে রাখতে হবে এবং শিক্ষার্থী চাইলে তাকে বাসায় পাঠাতে হবে। শিক্ষার্থী/শিক্ষক/কর্মকর্তা/কর্মচারীদের কোভিড-১৯ পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকগণের সমন্বয়ে একটি মনিটরিং কমিটি গঠন করা হবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কোন শিক্ষক/কর্মকর্তা/কর্মচারী স্টেশন ত্যাগ করতে পারবেন না।

স্বাস্থ্যবিধি মেনে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ভর্তি প্রক্রিয়া চলমান থাকবে। স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয়ের যানবহন সমূহ চলমান থাকবে।
জরুরী দপ্তর/শাখা যেমন: রেজিস্ট্রার দপ্তর, অর্থ ও হিসাব দপ্তর, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা উন্নয়ন ও ওয়াকর্স দপ্তর, সিকিউরিটি ও মেডিকেল শাখা ব্যতীত অন্যান্য দপ্তর/বিভাগে ৫০% জনবল দ্বারা দাপ্তরিক কর্মকান্ড পরিচালিত হবে। দর্শনার্থীদের ক্যাম্পাসে প্রবেশ বন্ধ থাকবে। সভায় আর কোনো আলোচনা না থাকায় সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং সকলের সু-স্বাস্থ্য কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.