পাবিপ্রবিতে ঈদের ছুটি ও সাথে বন্ধ থাকছে আবাসিক হলসমূহ

0

নুরমোহাম্মদ,পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বুধবার ৬ জুলাই (বুধবার) থেকে সকল একাডেমিক কার্যক্রম, বিভাগীয় অফিস, প্রশাসনিক দপ্তর ও আবাসিক হলসমূহ বন্ধ হচ্ছে।বুধবার (৬ জুলাই) ঈদের পর শনিবার (১৬ জুলাই) থেকে অফিস ও দপ্তর সমূহের কার্যক্রম শুরু হবে এবং সোমবার (১৮ জুলাই) থেকে পুনরায় সকল বিভাগের একাডেমিক কার্যক্রম শুরু হবে। এছাড়াও আবাসিক হল সমূহ খোলা হবে ১৬ ই জুলাই (শনিবার)।

রবিবার (৩ জুলাই ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একাডেমিক ও দাপ্তরিক ছুটির এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ৬ জুলাই থেকে ১৮ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল আনসার ও প্রহরীগণ যথারীতি নিজ নিজ দায়িত্ব পালন করবেন।

আবাসিক হল খোলা থাকা সম্পর্কে জানতে চাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট ড. মো. ওমর ফারুক জানান, ৬ জুলাই থেকে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছুটির সাথে আবাসিক হলও বন্ধ থাকবে। ১৮ জুলাই যেহেতু ক্লাস-পরীক্ষা শুরু সেই বিবেচনায় দুইদিন আগে অর্থাৎ ১৬ জুলাই(শনিবার) থেকে আবাসিক হল সমূহ খুলে দেওয়া হবে। এ বিষয়ে সংশ্লিষ্ট নোটিশ খুব দ্রুতই শিক্ষার্থীরা পেয়ে যাবে।

উল্লখ্য,নোটিশে উল্লেখিত অফিস ও দাপ্তরিক ছুটি ৬-১৩ জুলাই মোট ৮ দিন বলা হলেও ১৪ ও ১৫ জুলাই যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের সাপ্তাহিক ছুটি বৃহস্পতিবার ও শুক্রবার। সে হিসাবে দাপ্তরিক ছুটি দাঁড়ায় মোট ১০ দিন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.