কুকি চীন কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক ত্রিপুরা জনগোষ্ঠীর নিরীহ গ্রামবাসীকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলা ৪ নং বড় থলী ইউনিয়নের ২ নং ওয়ার্ড সাই জাম পাড়ায় কুকি চীন ন্যাশনাল আর্মি ফ্রন্ট কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক ত্রিপুরা জনগোষ্ঠীর তিন নিরীহ গ্রামবাসীকে নৃশংসভাবে গুলি করে হত্যা ও ২ শিশুকে গুলি করে আহত করার প্রতিবাদে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম ও বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ এর আয়োজনে বান্দরবান প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন করা হয়।

পার্বত্য জেলা পরিষদের সদস্য সত্যহা পানজি ত্রিপুরার সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ ।

এ সময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ বান্দরবান জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট খুশী রায় ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের সভাপতি সমিরন ত্রিপুরা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে ।

মানববন্ধনে বক্তারা বলেন কুকি চীন সন্ত্রাসী বাহিনী গ্রামের ত্রিপুরা জনগোষ্ঠী কে ধারালো ছুড়ি দা দিয়ে গলা ও মাথা কেটে আদিম যুগের মত বর্বরচিত নিসংসভাবে হত্যা করেছে যা সকল জাতিসত্তার জন্য খুব কষ্টদায়ক। তাই এই নৃশংস হত্যাকাণ্ডের সাথে যে ব্যক্তি বা জাতি গোষ্ঠী জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদানের জোর দাবি জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.