যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোকদিবস পালন করল পাবিপ্রবির ছাত্রলীগ

0

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( পাবিপ্রবি ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালন করল বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগ।

আজ ১৫ আগস্ট সোমবার সকালে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের মূলফটক থেকে র‌্যালি বের করে জনক জ্যোর্তিময়’ম্যুরালে এসে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতার এই মহান স্থপতি সহ ১৫ আগস্টে শহীদের প্রতি শ্রদ্ধা জানান।

এ সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের মধে ছিল লিংকন হোসেন, মোঃ নুরুল্লাহ অলোক সরকার, মাহমুদুল কামাল তুহিন, মাহমুদুল হাসান, হামিদুর রহমান শামীম, বি,এম জুনায়েদ, সাইদুজ্জামান সৌরভ সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

১৫ আগষ্টের মর্মান্তিক ঘটনার বিষয়ে বিডি ভিউজ ২৪কে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুরুল্লাহ বলেন, ১৫ ই আগস্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত দিন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট একদল ঘাতক বঙ্গবন্ধু সহ তার পরিবারকে হত্যা করে।

এইদিনে আমরা বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর সহ তার পরিবারকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা সংগ্রামের রূপকার উনার কারণেই আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। তিনি আরওবিডি ভিউজ ২৪ কে বলেন, শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বদ্ধপরিকর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.