এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে বড় দিন উপলক্ষ্যে শিশু-কিশোরদের মাঝে খেলনা বিতরণ

0

নিউইয়র্ক (ইউএনএ): আসন্ন বড়দিন উপলক্ষ্যে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ শিশু-কিশোরদের মাঝে খেলনা বিতরণ করেছে। এ উপলক্ষে গত ২১ ডিসেম্বর সোমবার বিকেলে স্থানীয় ৩৬ এভিনিউতে এক অনুষ্ঠানের অয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএস কংগ্রেস সদস্য কারোলাইন মেলোনি, বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক ষ্টেট অ্যাসেম্বলীম্যান জহরান মামদানী। খবর ইউএনএ’র।

সংগঠনের সভাপতি সুহেল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সংগঠনের অন্যতম উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী ও সালেহ চৌধুরী, এ-এইচ ১৬ ড্রিম ফাউন্ডেশন ইউএসএ’র প্রতিষ্ঠাতা ও সভাপতি আলী হোসেন, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট এম আর সেলিম, এসোসিয়েশনের সদস্য সাব্বির আহমেদ, এরশাদুল আমীন, মাহমুদুল হাসান, আব্দুল মুহিত প্রমুখ উপস্থিত ছিলেন।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে দেড় শতাধিক শিশু-কিশোরদের মাঝে বিভিন্ন ধরনের খেলনা বিতরণ করা হয়। বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী সহ অন্যান্য কমিউনিটির শিশু-কিশোরাও তাদের অভিভাবকদের সাথে লাইনে দাঁড়িয়ে খেলনাগুলো গ্রহণ করে। এসময় তারা আনন্দে উৎফুল্ল প্রকাশ করে। অনুষ্ঠানে কংগ্রেসওম্যান কারোলাইন মেলোনি তার বক্তব্যে বড়দিন উপলক্ষ্যে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি’র আয়োজনে শিশু-কিশোরদের মাঝে খেলনা বিতরণ কর্মসূচীকে স্বাগত জানিয়ে বলেন, আজ আর কোন রাজনৈতিক বক্তব্য নয়। আমাদের শিশুরা যাতে ভালো থাকে, আনন্দে থাকে তার জন্য এমন কর্মসূচী প্রশংসার দাবী রাখে। কমিউনিটির কল্যাণে তিনি তার সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। ছবি: ইউএনএ

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.