নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটিসহ কুইন্সের ২০টি সংগঠনের উদ্যোগে মেডিকেল ক্যাম্প

0

নিইউয়র্ক (ইউএনএ) এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটিসহ কুইন্সের ২০টি সংগঠনের উদ্যোগে নিউইয়র্কের এস্টোরিয়ার ব্রডওয়েস্থ কুইন্স লাইব্রেরীর সামনে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৬টা পর্যন্ত চলে এ কার্যক্রম। এতে সেবা নেন পাঁচ শতাধিক স্থানীয় বাসিন্দা। সেবার মধ্যে ছিল ফ্রি এন্ডিবডি টেস্ট, কভিড-১৯ ভ্যাকসিন অ্যাপয়েনমেন্ট এবং কাউন্সিলিং। এছাড়াও এই মেডিক্যাল ক্যাম্পে প্রায় ৫০০ জনের মতো নর-নারীকে ফ্রি এন্টিবডি টেস্ট ও সেবা দেয়ার পাশাপাশি ফ্রি মাস্ক, গ্লাভস, হ্যান্ড স্যানাটাইজার, ভিটামিন-সি ট্যাবলেট এবং প্রয়োজনীয় খাবার সরবরাহ করা হয়। পাশাপাশি করোনার ভ্যাক্সিন নেয়ার জন্য সাধারণ জনগনকে এপয়েন্টমেন্টের ব্যবস্থা করে দেয়া হয়। খবর ইউএনএ’র।

অনুষ্ঠানে কুইন্স বোরো প্রেসিডেন্ট ডনোভান রিচার্ড, সিটি কাউন্সিলম্যান কনসাটাডিস কস্তা, ইন্সুরেন্স কোম্পানী সিনা’র চিফ অফ স্টাফ জোসেফ ডি মারিয়া, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সুহেল আহমদ, সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট কয়েস আহমেদ, উপদেষ্টা দেওয়ান সাহেদ চৌধুরী ও এনওয়াইপিডি ক্যাপ্টেন খন্দকার আবদুল্লাহ, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র সাবেক উপদেষ্টা তোফায়েল চৌধুরী, সাবেক সভাপতি বদরুন খান মিতা, অ্যাসেম্বলি ম্যান অফিস-এর প্রতিনিধি আয়াত হোসাইন, মূলধারার রাজনীতিক হেনজপল, ভেনেসা জন হল, কমিউনিটি অ্যাক্টিভিস্ট আব্দুর রহমান, মিজানুর রহমান রুবেল, নাসের প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখিত কর্মসূচী চলাকালে কভিড সুরক্ষা সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভসও বিতরণ করা হয় সেবা গ্রহিতাদের মধ্যে। এই কর্মসূচী আয়োজনে ইন্সুরেন্স কোম্পানী সিনা, নিউইয়র্ক হেলথ হসপিটাল, মেট্রোপ্লাস মেডিকেল ইন্স্যুরেন্স, রিস স্যাটেলমেন্ট এবং ইন্ডিয়া হোমস সহ আরও অনেকে সহায়তা করেছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.