এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ঘূর্ণিঝড় আইডায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সমাগ্রী সহ অর্থ বিতরণ

0

নিউইয়র্ক (ইউএনএ): এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ গত সেপ্টেম্বর মাসের ঘূর্ণিঝড় আইডায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সমাগ্রী সহ অর্থ বিতরণ করেছে। নিউয়র্কের ইন্স্যুরেন্স কোম্পানি এম্পায়ার ব্লু ক্রস ব্লু সিলড-এর সহযোগিতায় খাদ্য ও অর্থ বিতরণ করা হয়। এ উপলক্ষে গত ৮ নভেম্বর সোমবার বিকেলে স্থানীয় বৈশাখী রেষ্টুরেন্টে এক অনুষ্ঠানের অয়োজন করা হয়। ঘূর্ণিঝড় আইডায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতার জন্য ইন্স্যুরেন্স কোম্পানিটির ম্যানেজার মিস উইনডি অনুষ্ঠানে এস্টোরিয়া সোসাইটির কর্মকর্তাদের হাতে ১০ হাজার ডলারের চেক প্রদান করে। অনুষ্ঠানে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রত্যেক পরিবারকে ৩০০ ডলারের চেক ও গ্রোসারী সামগ্রী বিতরণ করা হয়। খবর ইউএনএ’র।
সংগঠনের সভাপতি সুহেল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএস কংগ্রেসওম্যান সদস্য কারোলাইন মেলোনি, বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক অ্যাসেম্বলীম্যান জহরান মামদানী। অনুষ্ঠানে কংগ্রেসওম্যান মেলোনি তার অফিসের পক্ষ থেকে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি-কে সম্মাণনা এবং কর্মকর্তাদের মাঝে স্পেশাল কংগ্রেশনাল সার্টিফিকেট প্রদান করেন। কংগ্রেসওম্যান-কে সংগঠনের পক্ষ থেকে একগুচ্ছ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে অতিথিদ্বয় ছাড়াও কুইন্স টুগেদার-এর সিইও জনাতন ফার্গাস, ব্লু ক্রস ব্লু সিলড-এর ইয়াসমীন সান্তিয়াগো, বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, সংগঠনের অন্যতম উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, সাহাব উদ্দিন, সদস্য মীর জাকির হোসেন প্রমুখ শুভেচ্ছা বক্তব্য রাখেন। এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের কর্মকর্তা লেফটেন্যান্ট জোসেফ, সার্জেন্ট মরালেস ও জার্মেইন, বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহিম হাওলাদার, সাবেক ছাত্রনেতা শাহাবুদ্দীন, এ্যাপোলো ইন্স্যুরেন্স ব্রোকারেজ-এর প্রেসিডেন্ট ও সিইও শমসের আলী, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট সৈয়দ এনায়েত আলী, বিশিষ্ট ব্যবসায়ী কাদের খান, শেখ শিপার আহমেদ ও মনিরুজ্জামান, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা হাজী আব্দুর রহমান, সহ সভাপতি কয়েস আহমেদ, সদস্য আবু সোলায়মান, আনোয়ার হোসেন, ফয়সল আহমেদ, শামসুল ইসলাম, আব্দুল মুহিত ও রুবেল ছাড়াও মোমিত চৌধুরী তানিম, শহীদুল ইসলাম দুখু সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা মহামারী করোনা ও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির মানব সেবায় অবদান রাখার প্রশংসা করেন। এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন জানান, আসন্ন থ্যাঙ্কস গিভিং ডে উপলক্ষ্যে দেশী-বিদেশী পরিবারের মধ্যে ২০০ হালাল টার্কি বিতরণ করা হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.