জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন-২০২২ সভাপতি পদে আব্দুল্লাহ নানু প্রার্থী

0

নিউইয়র্ক (ইউএনএ): জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক এর ২০২২ সালের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র সাবেক নির্বাচন কমিশনার বর্তমানে পেনসেলভেনিয়ার ফিলাডেলফিয়ার বাসিন্দা মোহাম্মদ আব্দুল্লাহ নানু। সকলের ঐক্যমত্যের ভিত্তিতে তাকে এ পদে মনোনয়ন দেয়া হয়েছে বলে গত ২৪ জানুয়ারী রোববার তিনি এই প্রতিনিধিকে জানান। খবর ইউএনএ’র।

যুক্তরাষ্ট্র প্রবাসী বৃহত্তর সিলেট বিভাগবাসীদের সামাজিক-সাংস্কৃতিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের আগামী নির্বাচন উপলক্ষে চলছে প্রচার প্রচারণা। ইতিমধ্যেই সভাপতি পদে সংগঠনের বর্তমান সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল, সাবেক সভাপতি বদরুল হোসেন খান ও বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক ছানুর নাম আলোচিত হচ্ছে। সেই সাথে যুক্ত হলেন মোহাম্মদ আব্দুল্লাহ নানু।
আব্দুল্লাহ নানু বলেন, গত মাসের শেষ সপ্তাহে জালালাবাদ এসোসিয়েশনের সদস্যদের নিবন্ধন কার্যক্রম শেষ হয়েছে। সেই পরিপেক্ষিতে চলতি বছরের মার্চ মাসের শেষ সপ্তাহে জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হবার কথা। যেহেতু পেনসেলভেনিয়ার জালালাবাদবাসী ঐক্যমত্যের ভিত্তিতে আগামী নির্বাচনে আমাকে সভাপতির প্রার্থী হিসাবে ঘোষণা দিয়েছেন তাই আমার কর্তব্য হবে ঝিমিয়ে পড়া সংগঠনটি আবার চাঙ্গা করে তোলা। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, মোহাম্মদ আব্দুল্লাহ নানু বাংলাদেশ এডুকেশন্স এন্ড স্পোর্টস এসোসিয়েশন অব পেনসেলভেনিয়ার প্রধান নির্বাচন কমিশনার ছাড়াও বিয়ানীবাজার সমিতি পেনসেলভেনিয়া’র প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা, নর্থ ইষ্ট ইসলামিক সেন্টার ফিলাডেলফিয়ার সাবেক সহ সভাপতি, বিটিএসপি’র সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র সাবেক নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.