জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন-২০২২ মনোনয়নপত্র দাখিল ৮ মে

0

নিউইয়র্ক (ইউএনএ): জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র আসন্ন নির্বাচনের পূর্বঘোষিত তফসিল মোতাবেক নির্বাচনের পরবর্তী কার্যক্রম ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এতে মনোনয়ন ফি, মনোনয়নপত্র জমা, মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং প্রত্যাহারের তারিখ, স্থান ও সময় উল্লেখ করা হয়েছে। খবর ইউএনএ’র।

জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে সভাপতি পদের মনোনয়ন ফি ২ হাজার ৫০০, সহ সভাপতি (৪টি পদ) জনপ্রতি ১ হাজার ৭০০, সাধারণ সম্পাদক পদে ২ হাজার, সহ সাধারণ সম্পাদক পদে ১ হাজার ৫০০, কোষাধ্যক্ষ, সাংগঠনিক ও সাদস্যিক, প্রচার ও দপ্তর, সহিত্য ও সাংস্কৃতিক, ক্রীড়া সম্পাদক, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, সমাজকল্যাণ সম্পাদক এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে ১ হাজার ২০০ ডলার ফি ধার্য করা হয়েছে। এছাড়াও কার্যকরী পরিষদেও সদস্য পদে (৪টি পদ) জনপ্রতি এক হাজার ডলার ফি ধার্য করা হয়েছে।

নির্বাচনে মনোনয়নপত্র দাখিল ও বাছাইয়ের দিন ৮ মে রোববার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত জ্যাকসন হ্ইাটসের বাংলাদেশ প্লাজা মিলনায়তনে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১১ মে বুধবার বিকেল ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এস্টোরিয়ার প্রাইম প্রিন্টিং-এ। নির্বাচন ৫ জুন রোববার। স্থান ও সময় পরে জানানো হবে বলে কমিশন ইউএনএ প্রতিনিধিকে জানান। উল্লেখ্য, জালালাবাদ এসোসিয়েশনের ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার হচ্ছেন বাংলাদেশ সোসাইটি ও জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম। কমিশনের অপর সদস্যরা হলেন- মোশাররফ হোসেন, সাব্বির হোসেন, আহমেদ এ হাকিম ও মিনহাজ আহমেদ।

 

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.