সঙ্গীত শিল্পী সাকিনা ডেনী আর নেই

0

নিউইয়র্ক (ইউএনএ): বিশিষ্ট সঙ্গীত শিল্পী সাকিনা ডেনী আর নেই। তিনি বাংলাদেশ সময় শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মরহুমা সাকিনা ডেনী দীর্ঘ প্রায় ৪০ বছর নিউইয়র্কে বসবাস করার পর স্বামী কবি ও সঙ্গীত শিল্পী সহীদুল সরকারের সাথে রংপুর জেলার নীলফামারীর ডোমারে স্থায়ীভাবে বসবাস করছিলেন। সকিনা ডেনী কিডনী জটিলতায় ভুগছিলেন। তার মৃত্যুতে নিউইয়র্কের বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। খবর ইউএনএ’র।

নিউইয়র্ক থেকে প্রকাশিত অধুনালুপ্ত সাপ্তাহিক এখন সময় এর সাবেক রিপোর্টার এবং নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য সাকিনা ডেনীর আকস্মিক মৃত্যুতে প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
একসময় নিউইয়র্কের সাংস্কৃতিক অঙ্গনে শহীদুল সরকার ও সাকিনা ডেনী দম্পতি জুটির সঙ্গীত পরিবেশনায় মুগ্ধ ছিলেন কমিউনিটি। পারিবারিক, সামাজিক ও জাতীয় দিবসের অনুষ্ঠানগুলোতে এই দম্পতির সরব উপস্থিতি একন কমিউনিটির স্মৃতি হয়ে রইল। ব্যক্তিগত জীবনে এই দম্পতি ছিলেন নি:সন্তান। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সর্বোচ্চ ডিগ্রীধারী মরহুমা সাকিনা ডেনীর মরদেহ নীলফামারীর ডোমারে দাফন করা হবে জানা গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.