কুমার বিশ্বজিৎ-এর পুত্র মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন কানাডায় ভয়াবহ সড়ক দূর্ঘটনায় ৩ বাংলাদেশী শিক্ষার্থী মৃত্যু

0

নিউইয়র্ক (ইউএনএ): কানাডার টরন্টো নগরীর অদূরে ৪২৭ হাইওয়ে ও ডানডাস ইন্টারসেকশনের সন্নিকটে সোমবার (১৩ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এক ভয়াবহ ও মর্মান্তিক দূর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ নামের ৩ বাংলাদেশী শিক্ষার্থী নিহত হয়েছেন। এই দূর্ঘটনায় নিবিড় কুমার (২১) নামক আরেক ছাত্র মারাত্মক আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। সে বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ এর পুত্র। দূর্ঘটনার এই খবর কানাডা ভিত্তিক সংবাদ মাধ্যম সিবিসি নিউজ গুরুত্বেও সাথে প্রচার করে। এই ঘটনায় উত্তর আমেরিকার বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। খবর ইউএনএ’র।

কণ্ঠশিল্প কানাডার পুলিশ সূত্রে জানা যায়, গাড়ির আরোহী দুইজন ঘটনাস্থলেই মারা যান এবং তৃতীয় জন হাসপাতালে নেয়ার পর মঙ্গলবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন। গাড়ীর চালক আহত নিবিড় কুমারের অবস্থা আশঙ্কাজনক। সিবিসি নিউজ-এর খবরে বলা হয়, অন্টারিও প্রদেশের দুন্দাস পশ্চিম হাইওয়েতে এই দূর্ঘটনা ঘটে।

একটি টুইট বার্তায় অন্টারিওর প্রাদেশিক পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় পড়া ওই গাড়িটিতে থাকা চার জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা বাংলাদেশ থেকে স্টাডি পারমিট বা স্টুডেন্ট ভিসায় টরন্টোতে বসবাস করছিলেন। দুর্ঘটনায় ২০ বছর বয়সী এক তরুণ ও এক তরুণী এবং ১৭ বছর বয়সী এক কিশোর মারা গেছে। আর চালকের আসনে থাকা ২১ বছর বয়সী একজন গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। হতাহতদের পরিবারকে দুর্ঘটনার বিষয়টি জানানো হয়েছে।

খবওে বলা হয়, চারজন যাত্রী নিয়ে গাড়ি দ্রুতগতিতে ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটের দক্ষিণ দিকে যাচ্ছিলো। পথে গাড়িটি র‌্যাম্প ছেড়ে একটি কংক্রিটের প্রাচীরের উপর দিয়ে খাদে গিয়ে পড়ে এবং অন্য কংক্রিটের দেওয়ালে লেগে বিধ্বস্ত হয়। এ সময় গাড়িতে আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করে। গাড়ির পেছনের সিটে বসা দু’জনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান। কানাডা’র বাংলা সাপ্তাহিক ও টিভি চ্যানেল ‘দেশে-বিদেশে’ সম্পাদক নজরুল মিন্টু জানান, নিহত ও আহত ৪ জনই আন্তর্জাতিক ষ্টুডেন্ট হিসেবে টরন্টোতে বসবাস করতেন। তাদের বয়স আনুমানিক ১৭ থেকে ২০/২২ হবে। এই দূর্ঘনার খবর পেয়ে সঙ্গীত শিল্পী কুমার বিশ্বজিৎ কানাডার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন বলেও তিনি জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.