কাপ্তাইয়ে পিআইবি’র তিনদিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন সম্পন্ন সাংবাদিকদের সনদ দিলেন – তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

0

মাহফুজ আলম, কাপ্তাই থেকে : প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ ( পিআইবি)’র আয়োজনে রাউজান, রাঙুনিয়া, কাউখালি, কাপ্তাই ও রাজস্হলি এ পাঁচ উপজেলার  গণমাধ্যম কর্মীদের  কাপ্তাই উপজেলা মিলনায়তন কক্ষে তিন ব্যাপী  বুনিয়াদি প্রশিক্ষন সম্পন্ন হয়েছে। শুক্রবার ২ এপ্রিল দুপুরে কাপ্তাই উপজেলা মিলনায়তন কক্ষে পিআইবি মহাপরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

প্রাধান অতিথি কাপ্তাইয়ে পিবিআই কর্তৃক আয়োজিত তিনদিন ব্যাপী বুনিয়াদি  প্রশিক্ষন সনদ বিতরণ অনুষ্ঠানে বলেছেন কোন দেশকে গড়তে হলে তাহলে কিন্তু সেই জনগোষ্ঠীকে আশাবাদী হতে হবে, আশাহীন মানুষের যেমন স্বপ্নের ঠিকানায় পৌছানোর কোন তাগাদা থাকেনা, আশাহীন জাতীরও স্বপ্নের ঠিকানায় পৌছানোর তাগাদা থাকেনা। আমরা ঠিক ক্রমাগত ভাবে খারাপ সংবাদ গুলো পরিবেশন করে থাকি, ফলে মানুষ দ্বিধা দ্বন্দ্বে পরে, দেশের উপর হতাশা, সমাজের উপর হতাশ ও নিজের উপর হতাশ হয়ে পড়েন। আমাদের দায়িত্ব সমাজের মানুষ হিসেবে কাজ করে দেশ ও মানুষের স্বপ্নকে এগিয়ে নেওয়া এবং মানুষকে আশাবাদী করা। ইতি মধ্যে  আমরা মধ্যম আয়ের দেশে উন্নতি হয়েছি.এটা আমাদের জাতির জন্য বিরাট অর্জন. এ প্রশংসার দাবীদার প্রধান মন্ত্রী শেখ হাসিনার। এছাড়াও  অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, রাঙামাটি পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন,কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, এডিশনাল এসপি রওশনারা রব প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.