শেখ হাসিনা বেঁচে থাকতে পার্বত্য বান্দরবানে মানুষকে না খেয়ে থাকতে হবে না : পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

0

মো: শিপন, বান্দরবান থেকে : বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ১৪ হাজার ৭শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। বৃহষ্পতিবার (২৯ এপ্রিল) সকালে উপজেলা সদরের রেইছাথলী পাড়া স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি ১৬০ পরিবারের সদস্যের হাতে চাল, তেল, ডালসহ ত্রাণের প্যাকেট তুলে দেন। এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রেজা সরোয়ার, সদর উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, ক্যাসাপ্রু মারমা, সদর ইউপি চেয়ারম্যান সাবুখয় মারমা উপস্থিত ছিলেন। এই ত্রাণ বিতরণ কার্যক্রম প্রত্যেক উপজেলায় ধারাবাহিক ভাবে চলবে।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং বলেন- মহামারী করোনা পরিস্থিতি ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ এই ত্রাণ বিতরণ করা হচ্ছে এবং ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরও বলেন- নিজে এবং পরিবারকে বাঁচানোর জন্য প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রধানমন্ত্রী সবসময় পাহাড়ের মানুষের খোঁজ খবর রাখছেন। শেখ হাসিনা বেঁচে থাকতে পাহাড়ের কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.