জেবিবিএ’র ইফতার পার্টি অনুষ্ঠিত

0

নিউইয়র্ক (ইউএনএ): পবিত্র রমজান উপলক্ষ্যে জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন (জেবিবিএ) আয়োজিত ইফতার পাটিতে মহামারী করোনা মুক্ত বিশ্ব কামনার পাশাপাশি প্রবাসী ও দেশবাসীর কল্যাণ কামনা করা হয়েছে। এছাড়াও অতি সম্প্রতি মৃত্যুবরণকারী জেবিবিএ কর্মকর্তা, সদস্য ও বিশিষ্ট ব্যক্তিদের বিদেহী আতœার মাগফেরাত ও শান্তি কামনা করা হয়। সিটির জ্যাকসন হাইটসস্থ পালকি পার্টি সেন্টারে মঙ্গলবার (২৭ এপ্রিল) এই ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর ইউএনএ’র।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেবিবিএ’র কোষাধ্যক্ষ ও ইফতার পার্টি আয়োজন কমিটির আহ্বায়ক সেলিম হারুন। এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বিশেষ মুনাজাত পরিচালনা করেন মওলানা ড. আনসারুল করীম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এটর্নী মঈন চৌধুরী। দোয়া পর্বে যাদের স্মরণ করে বিশেষ মুনাজাত করা হয় তারা হলেন- বাংলাদেশ সোসাইটির সভাপতি মরহুম কামাল আহমেদ, মরহুম ডা. নাসের আহমেদ, মরহুম কে এম হক সিপিএ, মরহুম আব্দুল হাই জিয়া, মরহুম মরহুম ইকবালুর রশীদ লিটন, মরহুম মোয়াজ্জিন মনির, মরহুম আজাদ বাকের ও ক্যাপ্টেন (অব) আব্দুল লতিফ।

অনুষ্ঠানে বিশিষ্ট রাজনীতিক, ঢাকা সিটি করর্পোরেশনের সাবেক ডেপুটি মেয়র আব্দুস সালাম সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, বাংলা পত্রিকা সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, সাপ্তাহিক বাংলাদেশ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক লাবলু আনসার, বর্ণমালা.কম সম্পাদক মাহফুজুর রহমান, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান ছাড়াও বিভিন্ন মিডিয়ার সম্পাদক ও সাংবাদিক, ইমাম কাজী কাইয়্যুম, বিশিষ্ট রাজনীতিক ও ব্যবসায়ী গিয়াস আহমেদ, মোস্তফা কামাল পাশা বাবুল, শোটাইম মিউজিক এর আলমগীর খান আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও জেবিবিএ’র উপদেষ্টা এটর্নী মঈন চৌধুরী ও সিরাজুল হক কামাল, সভাপতি আবুল ফজল দিদারুল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান কামরুল সহ অন্যান্য কর্মকর্তাদের মধ্যে হারুণ ভূঁইয়া, জেড আলম জনি, মোহাম্মদ কাশেম, রাশেদ আহমেদ, মাহমুদ হোসাইন বাদশা, ফাহাদ সোলায়মান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.