নওগাঁর রানীনগরে ১৯০ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তিসহ ১ জন কে গ্রেফতার করেছে র‌্যাব-১২

0

নিজস্ব প্রতিনিধি : নওগাঁর রানীনগরে ১৯০ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তিসহ ১ জন কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৭/১১/২০২১ খ্রিঃ রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল নওগাঁ জেলার রানীনগর থানাধীন ০৫ নং বড়গাছা ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডস্থ জনৈক মোঃ বাদল মিয়ার মাটির তৈরী টিনের বাড়িতে একটি অভিযান পরিচালনা করে ০১ টি কষ্টি পাথরের মূর্তিসহ ০১ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আমজাদ হোসেন(৬০), পিতা-মৃত হাইতুল্ল্যা পেদার, সাং-আটনিতা পাড়া, থানা- রানীনগর, জেলা-নওগাঁ। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে নওগাঁ জেলার রানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মূর্তি ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকা হতে মূর্তি ক্রয় বিদেশে পাচার করে আসছিল।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.