সুষ্ঠু ও শা‌ন্তিপূর্ণ নির্বাচন নি‌য়ে এখনই ভবিষ্যৎ বাণী করা যা‌বেনা- টু‌ঙ্গিপাড়ায় নব‌নিযুক্ত সিইসি

0

গোপালগঞ্জ প্রতিনিধি : নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, সুষ্ঠু ও শা‌ন্তিপূর্ণ নির্বাচ‌ন নি‌য়ে এখনই ভ‌বিষ্যৎ বাণী করা যা‌বেনা। আমরা এক‌টি ক‌মিশন হি‌সেবে মাত্র দা‌য়িত্ব নি‌য়ে‌ছি। আমাদের আরো সময় দিন। একটু সময় গড়া‌নোর পর যথা সম‌য়ে আমরা এ ব্যাপা‌রে জানা‌তে পার‌বো। আজ রোববার ৬ মার্চ দুপুর ১২ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি ও আমার সহক‌র্মিবৃন্দ জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধিস্থ‌লে আসতে পে‌রে নি‌জে‌দের‌কে পরম সৌভাগ্যমান ম‌নে কর‌ছি আমি যা‌কে নি‌জের চো‌খে দে‌খে‌ছি তি‌নি এখা‌নে শা‌য়িত। বাংলা‌দে‌শকে এক‌টি স্বাধীন ও সার্ব‌ভৌম রাষ্ট্র হি‌সে‌বে যে প্রতিষ্ঠা লাভ ক‌রে‌ছে তার নেতৃত্ব দি‌য়ে‌ছি‌লেন এই মানুষ‌টি।

৭ মা‌র্চের ভাষ‌ণের ধারাবা‌হিকতায় ২৬ মার্চ থে‌কে মু‌ক্তিযুদ্ধ শুরু হ‌য়ে ১৬ ডি‌সেম্বর আমরা প‌রিপূর্ণ বিজয় অর্জন ক‌রি। এর আগে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরেবঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এ সময় নব নিযুক্ত নিবার্চন কমিশনার মো: আহসান হাবিব খান, বেগম রাশেদা সুলতানা, মো: আলমগীর, মো: আনিছুর রহমান, নিবার্চন কমিশন সচিবালয়ের সচিব মো: হুমায়ুন কবীর খোন্দকার, জেলা প্রশাসক শাহিদা সুলতানা,‌ অতি‌রিক্ত পু‌লিশ সুপার আব্দুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মুহা. ফয়জুল মোল্লা, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কেএম হেদায়েতুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর মেযর শেখ তোজাম্মেল হক টুটুল, উপ‌জেলা আওয়ামী লীগ নেতা মো: ইলিহয়াস হো‌সেন, শেখ সাইফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিতছিলেন।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.