চবি ইতিহাস বিভাগের শিক্ষকদের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা

0

নিজস্ব প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষকবৃন্দ।

১৬ সেপ্টেম্বর ২০২২ শুক্রবার দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগের বরিষ্ট অধ্যাপকবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। ইতিহাস বিভাগের অধ্যাপক ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ মোঃ আনোয়ারুল ইসলাম এর নেতৃত্বে প্রফেসর ডঃ নূরুল ইসলাম, ডঃ আনন্দ বিকাশ চাকমা, জনাব দেবাশীষ প্রামাণিক, জনাব ফারহানা আজিজ এবং বিভাগের প্রাক্তন ছাত্র শরীফুল ইসলাম উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষমোনাজাতে সকলেই অংশ নেন। শ্রদ্ধা নিবেদনের পর সকলেই এক মিনিট নিরবতা পালন করেন।

উপস্তিতি দশর্ণাথীর উদ্দেশ্যে ইতিহাস বিভাগের অধ্যাপক ডঃ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন বলেই বাংলাদেশের মানুষ আজ বিশ্বে মাথা তুলে দাঁড়াতে পেরেছে। ইতিহাস বিভাগের অধ্যাপক নুরুল ইসলাম বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করতে হলে জাতিকে বঙ্গবন্ধুর নীতি ও ত্যাগের আদর্শ ধারণ করতে হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.