পাবনায় ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৫ তম আবির্ভাব দিবস পালন

0

পাবনা প্রতিনিধি : প্রার্থনা সভা , গঙ্গাস্নান, ফ্রি মেডিকেল ক্যাম্পসহ বর্ণাঢ্য আয়োজনে পাবনায় সৎসঙ্গের প্রতিষ্ঠাতা ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৫ তম আবির্ভাব দিবস পালিত হয়েছে।

সৎসঙ্গ বাংলাদেশের আয়োজনে শুক্রবার সকালে হিমাইতপুর বিশ্ব বিজ্ঞান কেন্দ্র প্রাঙ্গণে শ্রীশ্রীঠাকুর অনুকূল চন্দ্রের শুভ জন্মলগ্ন ঘোষণার মধ্য দিয়ে শুরু হয় উৎসব আয়োজন।

এ সময় প্রার্থনা সভায় বক্তব্য দেন সৎসঙ্গের কেন্দ্রীয় সদস্য ডাঃ সুব্রত রায়, সৎসঙ্গ বাংলাদেশের সহ সম্পাদক সুব্রত আদিত্য, সাংগঠনিক সম্পাদক নিখিল মজুমদার। জন্মোৎসবের আয়োজনে বাংলাদেশ, ভারতসহ বিভিন্ন দেশের কয়েক হাজার অনূকুল ঠাকুর ভক্ত অংশ নেন।

পরে পদ্মা নদীর সম্বলপুর ঘাটে গঙ্গাস্নান শেষে শহরের পাথরতলা ঠাকুরবাড়ীতে বেদমাঙ্গলিক অনুষ্ঠানে অংশ নেন তারা।

বিকেলে শহরের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বর মাঠে দিবস উপলক্ষে আয়োজন করা হয় আলোচনা সভার। সৎসঙ্গ বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি শ্রী কুঞ্জবিহারীর সভাপতিত্বে বক্তব্যদেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জুয়েল, সৎসঙ্গ বাংলাদেশের কেন্দ্রীয় সম্পাদক শ্রী ধৃতব্রত আদিত্য, নির্বাহী সদস্য অমল রায়, দীপক তালুকদার, প্রদীপ রঞ্জন দেব, সুব্রত রায়, সুব্রত আদিত্য প্রমুখ।

জন্মোৎসব উপলক্ষে পাবনা মানসিক হাসপাতালে উন্নত খাবার বিতরণ ও সাধারণের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.