হুরায়রা-পাপ্পু’র নেতৃত্বে ইবি প্রেস ক্লাব

0

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ এর ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আবু হুরায়রা (প্রতিদনের বাংলাদেশ) এবং সাধারন সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু (সমকাল) নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে সোয়া ১০ টা থেকে ১২টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে তারা নির্বাচিত হন। পরে দুপুর ১টায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ফল ঘোষণা করেন ইবি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু।

এরপর প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। এসময় তিনি বলেন, ‘আপনারা বিশ্ববিদ্যালয়ের সুনাম রক্ষা করার চেষ্টা করবেন। আপনারা নিউজের মাধ্যমে আমাদের ভুলগুলো ধরিয়ে দিবেন, যাতে আমরা শুধরানোর সুযোগ পাই। আপনার রিপোর্টে যেন সবসময় প্রকৃত সত্য উঠে আসে। এটা করতে পারলে আপনি সাংবাদিকতায় নিজেকে আরো বেশি মেলে ধরতে পারবেন।’

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক কর্মকর্তা ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

১৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রুমি নোমান (জাগো নিউজ) ও আহসান নাঈম (একুশে টেলিভিশন)। যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম রায়হান (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক মুনজুরুল ইসলাম নাহিদ (কালের কণ্ঠ) ও কোষাধ্যক্ষ আদিল সরকার (সময়ের আলো)। প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক রাকিব হোসেন রেদওয়ান (বাংলাদেশ প্রতিদিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আজাহারুল ইসলাম (জনকণ্ঠ)। কার্যনিবার্হী সদস্য সরকার মাসুম (দৈনিক যুগান্তর), তারিকুল ইসলাম (বাংলা নিউজ২৪), নুর আলম (একাত্তর পোস্ট), আবির হোসেন (ক্যাম্পাস লাইভ২৪) ও নাজমুল হুসাইন (বাংলা ট্রিবিউন)।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.