ক্যাডেট কলেজের উন্নয়নে বঙ্গবন্ধুর অবদান অনস্বীকার্য : সেনাপ্রধান

0

বিডি২৪ভিউজ ডেস্ক : ক্যাডেট কলেজের উন্নয়ন ও আধুনিকায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান অনস্বীকার্য বলে মন্তব্য করেছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

শুক্রবার দুপুরে কুমিল্লা ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের সপ্তম পুনর্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি। এ সময় তিনি ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।

সেনা প্রধান বলেন, ‘দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের অবদান অনেক।’ তিনি বর্তমান এবং প্রাক্তন ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এর আগে এদিন সকালে সেনা প্রধান ক্যাডেট কলেজ প্রাঙ্গণে পৌঁছলে প্রাক্তন এবং বর্তমান ক্যাডেটদের নিয়ে গঠিত একটি দল মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাঁকে অভিবাদন জানান। এরপর ক্যাডেটদের জন্য নবনির্মিত হাউসসমূহের উদ্বোধন করেন। প্রাক্তন ছাত্রদের সাথে মতবিনিময় ছাড়াও পুনর্মিলন উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজ, বৃক্ষরোপণ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালাতে অংশগ্রহণ করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. নজরুল ইসলাম, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চিফ মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মো.মাইনুর রহমানসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.