রাঙ্গামাটিতে খুনের ঘটনায় জড়িতকে সাড়ে ৫ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ

0

মাহফুজ আলম, নিজস্ব প্রতিবেদক : রাঙ্গামাটি পুলিশ সুপারের নির্দেশনায় পুলিশি তৎপরতায় শহরে খুনের ঘটনার সাথে জড়িত সেলিম মাহমুদ ((৩৪) ব্যক্তিকে সাড়ে ৫ ঘন্টা সময়ের মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয় রাঙামাটি পুলিশ। নিহত ব্যক্তির নাম এজাজুল হক রাব্বীর (২৮)।

তথ্য প্রযুক্তির সহযোগিতায় এবং এলাকার সিসিটিভি ফুটেজের মাধ্যমে সনাক্ত করে সকাল সাড়ে ১১ টায় স্থানীয় একটি রেষ্টুরেন্ট থেকে ঘটনার সাথে জড়িত ব্যক্তি কে গ্রেফতার করা হয়। শনিবার ২৫ ফ্রেব্রুয়ারী বিকাল সাড়ে ৩ টায় এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেছেন রাঙ্গামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ পিপিএম (বার)।

পুলিশ সুপার বলেন রাঙ্গামাটি জেলা পুলিশ সকাল ৬ টায় রাঙ্গামাটি ফরেস্ট কলোনী এলাকায় একটি লাশ পড়ে থাকার সংবাদ পায়। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরত হাল গ্রহন করে। পরে রাঙ্গামাটি জেলা পুলিশের ৪ টি টিম রাঙ্গামাটি শহরে বিভিন্ন তথ্যের সহায়তার মাধ্যমে কাজ শুরু করে। পরবর্তীতে স্থাণীয় মার্কেটের সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় সকাল সাড়ে ১১ টায় খুনীকে স্থানীয় একটি রেষ্টুরেন্ট থেকে গ্রেফতার করা হয়।

আসামী বনরূপায় অবস্থিত একটি রেষ্টুরেন্টে ওয়েটার হিসাবে কাজ করতো। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মোঃ মারুফ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার জেলা গোয়েন্দা শাহনেওয়াজ রাজু, রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন আরিফ সহ পুলিশে উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুলিশ সুপার জানায়, এ ঘটনায় আহত নৈশ প্রহরী মোঃ আমিন হোসেন বর্তমানে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ ময়না তদন্ত শেষে নিহতের পিতার কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করবেন বলে জানা গেছে।

উল্লেখ্য রাঙ্গামাটি শহরের বনরূপাস্থ কবরস্থান এলাকায় বুকে ছুরিকাঘাত করে এজাজুল হক রাব্বী নামের ২৮ বছরের এক যুবককে হত্যা করা হয়। শনিবার ভোরে এই হত্যাকান্ড ঘটে। এই সময় ঘটনা দেখে ফেলায় পার্শ্ববর্তী মার্কেটের দায়োরান আমীর আলীকেও ছুরির আঘাতে হত্যার চেষ্ঠা করেছে ঘাতক যুবক। গুরুতর আহত আমির আলী বর্তমানে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত যুবক এজাজুল হক রাব্বী(২৮) বনরূপাস্থ বিএম মার্কেটের ব্যবসায়ী মোজাম্মেল হকের ছোট ছেলে বলে জানা গেছে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.