রাষ্ট্রপতির সুস্থতা কামনায় ঈশ্বরদীতে বিশেষ দোয়া অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার সূর্যসন্তান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের দ্রত সুস্থতা রোগমুক্তি কামনায় ঈশ^রদীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ (অক্টোবর) বুধবার রাতে ঈশ্বরদী উপজেলার সদরের কলেজ রোডে পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাসের নিজ বাড়িতে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হওয়ায় মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ, দ্রত রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ আলী মালিথা, বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী শাখার সহসভাপতি ইমরুল কায়েস দারা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ম-আহ্বায়ক সজীব মালিথা, আওয়ামী লীগের নেতা জাহিদুর রহমান সহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগে গত (১৬ অক্টোবর) চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। সোমবার প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা শেষে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি হন রাষ্ট্রপতি। বুধবার সফলভাবে ওপেন হার্ট সার্জারি সম্পন্ন হয়েছে রাষ্ট্রপতির।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.