কণ্ঠ শিল্পী ডলি সায়ন্তনীসহ পাবনার ৫ টি আসন থেকে ৩৭ জনের মনোনয়ন জমা

0

নিজস্ব প্রতিনিধি : দেশের জনপ্রিয় কণ্ঠ শিল্পী ডলি সায়ন্তনীসহ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনায় ৫ টি আসনে ৩৭ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

৬৮ পাবনা-১ (সাঁথিয়া-বেড়া) আসনে আওয়ামী লীগ থেকে ডেপুটি স্পিকার মো: শামসুল হক টুকু, স্বতন্ত্র থেকে সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক আবু সাইয়িদ, ন্যাশনাল পিপলস্ পার্টি থেকে মো: শামসুল হক, জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদ থেকে মোছা: পরভীন খাতুন, তৃণমুল বিএনপি থেকে মো: জয়নুল আবেদীন, জাতীয় পার্টি থেকে সরদার শাহাজাহান, জাকের পার্টি থেকে মো: মুকুল হোসেন। মোট ৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

৬৯ পাবনা-২ (সুজানগর -বেড়া) আসনে আওয়ামী লীগ থেকে আহমেদ ফিরোজ কবির, আওয়ামী লীগ (স্বতন্ত্র প্রার্থী) থেকে খন্দকার আজিজুল হক আরজু, আওয়ামী লীগ (স্বতন্ত্র প্রার্থী) থেকে মো: আব্দুল আজিজ খান, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে ডলি সায়ন্তনী, বাংলাদেশ তরিকত ফেডারেশন থেকে মো: মমিনুল ইসলাম, জাতীয় পার্টি থেকে মো: মেহেদী হাসান, তৃণমুল বিএনপি থেকে মো: আবুল কালাম আজাদ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ থেকে শেখ আনিসুজ্জামান, ন্যাশনাল পিপলস্ পার্টি থেকে মো: আজিজুল হক । মোট ৯ জন মনোনয়পত্র জমা দিয়েছে।

৭০ পাবনা-৩ (ভাঙ্গুড়া-ফরিদপুর-চাটমোহর) আসনে আওয়ামী লীগ থেকে মো: মকবুল হোসেন, জাতীয় পার্টি থেকে মীর নাদিম মোহাম্মদ বাবলু, আওয়ামী লীগ (স্বতন্ত্র প্রার্থী) থেকে মো: আব্দুল হামিদ, আওয়ামী লীগ (স্বতন্ত্র প্রার্থী) মো: রবিউল করিম, গণতন্ত্রী পার্টি থেকে মো: খায়রুল আলম, জাকের কামরুজ্জামান মো: হাদী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ থেকে মো: আবুল বাসার শেখ, ন্যাশনাল পিপলস্ পার্টি থেকে মো: বেল্লাল মোল্লা, বাংলাদেশ সুপ্রীপ পার্টি (বিএসপি) থেকে মো: মাহবুবুর রহমান জয় চৌধুরী। মোট ৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছে।

৭১ পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগ থেকে গালিবুর রহমান শরীফ, আওয়ামী লীগ (স্বতন্ত্র) থেকে মো: পাঞ্জাব আলী বিশ্বাস, জাতীয় পার্টি থেকে মো: রেজাউল করিম, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদ থেকে বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল খালেক, কৃষক শ্রমিক জনতালীগ থেকে মো: আতাউল হাসান, ন্যাশনাল পিপলস্ পাটি থেকে মো: মনছুর রহমান। মোট ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

৭২ পাবনা-৫ (পাবনা সদর) আসন থেকে ৬ জন। আওয়ামী লীগ থেকে গোলাম ফারুক খন্দ: প্রিন্স, জাতীয় পার্টি থেকে আব্দুল কাদের খান, ওয়াকার্স পার্টি থেকে মো: জাকির হোসেন, তৃণমুল বিএনপি থেকে মো: আফজাল হোসেন বটু, জাসদ, ন্যাশনাল পিপলস্ পাটি থেকে মো: আবু দাউদ , জাকের পার্টি থেকে মো: মফিজ উদ্দিন প্রাং । মোট ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.