রাঙ্গামাটি-২৯৯ আসনে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার

0

নিজস্ব প্রতিবেদক : রাঙ্গামাটি ২৯৯ আসনে প্রার্থীতা প্রত্যাহার হরে নিয়েছেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম জন সহতি সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য উষাতন তালুকদার ।

গতকাল সকালে রাঙ্গামাটি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো মোসাররফ হোসেনের কাছে লিখিত ভাবে তিনি সতন্ত্র প্রার্থী হিসাবে দাখির করা তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।

পরে সাংবাদিকদের কাছে উষাতন তালুকদার বলেন দেশের চলমান পরিস্থিত ও সার্বিক দিক বিবেচনা করে তার সংগঠনের সিদ্ধান্ত ক্রমে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

উল্লেখ্য রাঙ্গামাটি-২৯৯ একটি আসনে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন এবং সকলে বৈধ বলে বিবেচিত হয় । উষাতন তালুকদার ছিলে হেভিওয়েট প্রার্থী। তার প্রার্থীতা প্রত্যাহারে রাঙ্গামাটির নির্বাচনে জনপ্রিয়তার দিকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী দীপঙ্কর তালুকদারের জয়ের সম্ভাবনা হয়ে উঠলো বলে মনে করছেন এলাকার ভোটাররা। এছাড়াও বর্তমানে রাঙ্গামাটি আসনে অন্যান্য প্রার্থীরা হলেন আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য দীপংকর তালুকদার , জাতীয় পার্টির হারুনুর রশীদ , তৃণমূল বিএনপির মো মিজানুর রহমান ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের অমর কুমার দে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.