সাঁথিয়ায় এজহারভূক্ত আসামীদের গ্রেপ্তারের দাবীতে এলাকাবাসীর স্মারকলিপি প্রদান

0

পাবনা প্রতিনিধি ; পাবনার সাঁথিয়ায় এজহারভূক্ত আসামীদের গ্রেপ্তারের দাবীতে স্মারকলিপি প্রদান করেছেন করমজা ইউনিয়ন আ’লীগ ও এলাকাবাসীর পক্ষে চেয়ারম্যান হোসেন আলী বাগচি।

সোমবার সন্ধ্যায় করমজা ইউনিয়নের শতাধিক নেতা কর্মী ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল নিয়ে সাঁথিয়া থানা চত্বরে এসে অবস্থান নেয়।

এ সময় উপজেলা নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ এর নিকট স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ;লীগের সভাপতি হাসান আলী খান, সহ সভাপতি রবিউল করিম হিরু, পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা ভাইচ চেয়ারম্যান সোহেল রানা খোকন, চেয়ারম্যান হোসেন আলী বাগচি, আ’লীগ নেতা আবু দাউদ নান্নু, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলামসহ নেতাকর্মী ও এলাকাবাসী।

স্মারকলিপিতে বলা হয়। গত ২৯ ডিসেম্বর ৬৮,পাবনা-১(সাঁথিয়া-বেড়া আংশিক) আসনে সাঁথিয়ায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রার্থী জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকুর সমর্থকেরা হোন্ডা বহর নিয়ে যাওয়ার সময় বোয়ালমারী বাজারে এসে পৌছালে দুর্বৃত্তরা অতর্কিতভাবে হামলা চালিয়ে হোন্ডা ভাংচুর ও নেতা কর্মীদের মারাত্মক জখম করে।
এ বিষয়ে সাঁথিয়া থানায় মামলা হয় যার নং ২৮/৩১৬। তারা বলেন, দৃর্বৃত্তরা এহেন ঘৃণ্য কর্মকান্ড করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। ন্যায় বিচারের স্বার্থে এজহারভূক্ত আসামীদের অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান এলাকাবাসী।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, স্মারকলিপি পেয়েছি। আসামী গ্রেপ্তারে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.