প্রবীন সাংবাদিক এইচকেএম আবু বকর সিদ্দিকের ৭৫ বছরে পদার্পণ

0

পাবনা প্রতিনিধি : পহেলা জানুয়ারি ২০২৪ পাবনার টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও প্রতিষ্ঠাতা, টেবুনিয়া বাজার ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা, সাংবাদিক ও নাট্যকার এইচ কে এম আবু বকর সিদ্দিকের ৭৫ বছরে পদার্পণ উপলক্ষে অত্র পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. মফিজ উদ্দিন আহমেদের উদ্যোগে টেবুনিয়া বাজারের মেসার্স আবুল এন্ড ব্রাদার্সের ব্যবসায়ীক কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে ফুল দিয়ে অতিথি বরণ, কেক কাটা, সংক্ষিপ্ত মতবিনিময়, দোয়া ও মিষ্টি বিতরণের আয়োজন করা হয়। জন্মদিনের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটছেন এবং বক্তব্য দেন মাসুমদিয়া-ভবানীপুর খন্দকার জবেদা বেগম ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম খান বাবু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যথাক্রমে টেবুনিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খন্দকার জহুরুল ইসলাম আলো ও সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন অত্র পরিষদের সিনিয়র সহসভাপতি ও টেবুনিয়া মহিলা কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ মোঃ সাদেক আলী বিশ্বাস, সহসভাপতি ও টেবুনিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সহসভাপতি আলহাজ মোঃ হাসান মল্লিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডাঃ মফিজ উদ্দিন আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ, নির্বাহী সদস্য মোঃ সাইদুর রহমান, সম্মানিত সদস্য মোঃ মোহন খাঁ, দেওয়ান আমিনুল ইসলাম বাচ্চু, মোঃ আব্দুল আলীম, হেলেনা পারভীন, বীনা খাতুন, মর্তুজা আলী মজনু এবং আমন্ত্রিত মোঃ গোলা মওলা, আরিফুর হাসান, আব্দুল কাইয়ুম রাশেদ, আলম হোসেন প্রমুখ।

দোয়া পরিচালনা করেন টেবুনিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আব্দুস সামাদ। উপস্থাপনায় ছিলেন সম্মানিত সদস্য ও আটঘরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ ইয়াকুব আলী খান।

উল্লেখ্য, প্রবীন সাংবাদিক এইচ কে এম আবু বকর সিদ্দিক পাবনা প্রেসক্লাবের সদস্য। তিনি ক্লাবের সাবেক সহসভাপতি সাংবাদিক ও উন্নয়ন কর্মী কামাল আহমেদ সিদ্দিকী এবং ক্লাবের সদস্য, পাবনা কলেজের প্রভাষক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকীর বাবা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.