প্রধানমন্ত্রীর লক্ষ‌ দেশের মানুষের শান্তি ও উন্নয়ন – ডেপুটি স্পীকার

0

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু এমপি বলেন, বঙ্গবন্ধু কন‌্যা শেখ হাসিনা টানা চারবার প্রধানমন্ত্রী হওয়ায় বাংলাদেশে এখন অনাহারী মানুষ নেই।

ঈদের পূর্বে এই বিনামূল্যে চাল বিতরণ কর্মসূচীর লক্ষ‌্য হচ্ছে যাতে নিম্ন আয়ের মানুষকে খাদ‌্য নিয়ে চিন্তা করতে না হয়, তাদের মুখের হাসি ম্লান না হয় এবং যাতে অন‌্য কারো কাছে তাদের হাত পাততে না হয়। প্রধানমন্ত্রীর লক্ষ‌্য দেশের মানুষকে শান্তিতে রাখা এবং এলাকার উন্নয়ন করা।

আজ শুক্রবার (৫ এপ্রিল ) পাবনার বেড়া পৌরসভার উদ‌্যোগে ২০২৩-২৪ অর্থবছরে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় পবিত্র ঈদ উল ফিতর-২০২৪ উপলক্ষ‌্যে সারাদেশে গৃহীত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ভালনারেবল গ্রুপ ফিডিং (ভিজিএফ) এর ১০ কেজি হারে বিনামূল‌্যে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, ‘আমি জনগণের ভোটে নির্বাচিত, দেশের সকল নাগরিকের খাদ‌্য নিশ্চিত করার দায়িত্ব আমার।’ আমার নির্বাচনী এলাকার দুই উপজেলায় প্রায় এক লক্ষ লোক বিভিন্ন ধরনের ভাতার আওতায় রয়েছেন। বর্তমান সরকার জনগণকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা ও উপবৃত্তিসহ নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করছে।

মো: শামসুল হক টুকু বলেন, ভোটের সময় উন্নয়নকারীর পক্ষে থাকতে হবে, কোন অবৈধ অর্থের কাছে নিজের মূল‌্যবান ভোটকে বিক্রি করা যাবেনা। সুখে-দুঃখে যে আপনার পাশে থাকে আপনারও উচিৎ তার পাশে থাকা। যার সাথে থাকলে আপনার মঙ্গল ও উন্নয়ন হবে তার সাথে থাকতে হবে। সকল ষড়যন্ত্রকে রুখতে হবে এবং নিজেদের সিদ্ধান্ত নিজেদের নিতে হবে।

বেড়া পৌর মেয়র এস এম আসিফ শামস রঞ্জন এর সভাপতিত্বে স্থানীয় নেতৃবৃন্দ, গণ‌্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.