কুড়িগ্রামে ‘বাংলাদেশ আদর্শবাদী দল’ নামে নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ

0

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে ‘বাংলাদেশ আদর্শবাদী দল (বিআইপি)’ নামে একটি নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৪ মে বিকাল ৪টার সময় কুড়িগ্রাম প্রেসক্লাবস্থ সৈয়দ শামসুল হক
মিলনায়তনে নতুন রাজনৈতিক দলের নাম ঘোষণা এবং দল গঠনের প্রয়োজনীয়তা সম্পর্কে সংবাদ সম্মেলণে বক্তব্য রাখেন দলটির চেয়ারম্যান মো. মতিয়ার রহমান।পেশায় পল্লী চিকিৎসক এই ব্যক্তি কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার সীমান্তবর্তী শিলখুড়ি ইউনিয়নের ধলডাঙ্গা গ্রামের জমির উদ্দিনের পূত্র।

দেশের দুটি প্রধানতম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ ও জাতীয়তাবাদী দল বিএনপির কার্যক্রমের উপর জনগণের আস্থা নেই জানিয়ে নতুন এই রাজনৈতিক দল গঠন করা হয়েছে জানিয়ে দলের চেয়ারম্যান মতিয়ার রহমান বলেন, আমার দল গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও অসাম্প্রদায়ীকতাকে আদর্শ হিসেবে গণ্য করে কাজ করে যাবে। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী দল গঠনে তিনি আজ থেকে বিভিন্ন জেলায় জেলায় গিয়ে কাজ করবেন। দলের গঠনতন্ত্র তৈরী করা হয়েছে।
আজ দলের আত্মপ্রকাশ ঘটল। এখন নিবন্ধনের জন্য কাজ করে যাবো। সংবাদ সম্মেলনে প্রিন্টও ইলেকট্রনিক মিডিয়ায় প্রতিনিধিরা উপস্থিত থাকলেও নতুন এই রাজনৈতিক দলের আত্মপ্রাশে দলের চেয়ারম্যান ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.