পাবনা কলেজের নানা আয়োজনে জাতির পিতার জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

0

পাবনা প্রতিনিধি : পাবনা কলেজের উদ্যোগে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার বেলা সাড়ে ১১ টায় কলেজ ক্যাম্পাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে শিক্ষক মিলনায়তনে বিশাল কেক কেটে আনন্দ ভাগাভাগি করে নেন শিক্ষক ও কর্মচারীরা।

পাবনা কলেজের অধ্যক্ষ জু হা মোহাম্মদ আতিকুল্লাহর সভাপতিত্বে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য দেন কলেজের উপাধ্যক্ষ রাশেদ হোসেন ফারুক রনি। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন শিক্ষক প্রতিনিধি ড. মো: আলমগীর হোসেন, মো: মোশাররফ হোসেন, সাবেক শিক্ষক প্রতিনিধি ড. মমতাজ বেগম, সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ, শরীর চর্চা শিক্ষক আবু সাঈদ মোহাম্মদ হাসনাত, প্রভাষক স্বপ্না খাতুন ও শিক্ষক কাজী হামিদুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রভাষক আরিফ আহমেদ সিদ্দিকী

দিবসটি উদযাপন উপলক্ষে শিক্ষক মিলনায়তনে আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহকারী অধ্যাপক মোহাম্মদ হাফিজুল্লাহ এবং গীতা পাঠ করেন প্রভাষক সোমা সাহা। শেষে দোয়া পরিচালনা করেন কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ আলী জিন্নাহ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.