রাঙ্গামা‌টিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন রাঙ্গামাটি পৌরসভা ও কাউখালি উপজেলা

0

রাঙ্গামাটি প্র‌তি‌নি‌ধি: রাঙ্গামা‌টিতে উপজেলা পর্যা‌য়ে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফ‌জিলাতু‌ন্নেছা মু‌জিব জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট খেলা সম্পন্ন হয়েছে। এ‌তে বালক বিভাগে রাঙ্গামাটি পৌরসভা ও বালিকা বিভা‌গে কাউখালী উপজেলা চ্যা‌ম্পিয়ন হওয়ার গৌরব অর্জন ক‌রে। রোববার (২০ জুন) বি‌কালে রাঙ্গামাটি মারী স্টে‌ডিয়া‌মে যুব ও ক্রীড়া মন্ত্রনাল‌য়ের সা‌র্বিক ব্যবস্থাপনায় এবং রাঙ্গামা‌টি জেলা প্রশাস‌নের আয়োজ‌নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি টুর্না‌মে‌ন্টের পুরষ্কার বিতরণ করেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহম্মেদ। উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমা, সদর উপজেলার প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাস‌রিন ইসলাম, ‌জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শ‌ফিউল আজম প্রমূখ উপস্থিত ছিলেন। সমাপনী খেলায় বা‌লক বিভা‌গে রাঙ্গামাটি সদর উপজেলা ১ – ০ গো‌লে রাঙ্গামাটি পৌরসভাকে এবং বালিকা বিভা‌গে জুরাছড়ি উপজেলা ২ – ০ গো‌লে কাউখালী উপজেলাকে পরা‌জিত ক‌রে চ্যা‌ম্পিয়ন হন।

বালক বিভাগে সেরা গোলদাতা হিসেবে পুরষ্কার গ্রহণ করেন সদর উপজেলার ইমন জ্যোতি চাকমা এবং সেরা খেলোয়াড় হিসেবে পুরষ্কার গ্রহণ করেন রাঙ্গামাটি পৌরসভার সাকিবল হাসান। বালিকা বিভাগে সেরা গোলদাতা এবং সেরা খেলোয়াড় হিসেবে পুরষ্কার গ্রহণ করেন কাউখালি উপজেলার থুইয়েনু মারমা ও মানুচিং মারমা। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাঙ্গামাটি পৌরসভাসহ জেলার ১০টি উপ‌জেলার মধ্যে বালক ও বালিকা বিভাগে ২২টি দল অংশ নিয়েছিল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.